সংবাদ শিরোনাম : 

 **  বাহুবলে পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে দুর্বৃত্তের হানা ॥ ৫ শ্রমিককে মারধর করে সর্বস্ব লুট **  প্রি-পেমেন্ট মিটার কার্যক্রমের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ সরকারের ডিজিটাল কার্যক্রমের সুবিধা ভোগ করছে সকল শ্রেণির মানুষ **  আজ মহান বিজয় দিবস ॥ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ **  জালালাবাদ এসোসিয়েশন ঢাকা ও নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন **  হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অশোক মাধব রায় ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি চলছে **  বেতন স্কেল নির্ধারণের দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ ২২ ডিসেম্বরের মধ্যে দাবী না মানলে ২৩ ডিসেম্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন কর্মসূচির ঘোষণা **  নবীগঞ্জে নিঃসন্তান দম্পতিকে বসতবাড়ি থেকে বিতাড়ন ॥ প্রাণনাশের হুমকি **  বাহুবলে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শিশু নিহত ॥ ৫ শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ **  আতাউর রহমান সেলিমের মায়ের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ **  জেলা যুবলীগের সভাপতির মায়ের মৃত্যুতে বানিয়াচং যুবলীগের দোয়া মাহফিল **  পিপি সিরাজুল হক চৌধুরীর মায়ের ইন্তেকাল ॥ এমপি আবু জাহিরের শোক **  মাদ্রাজে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাশ **  মাধবপুরে ভারত থেকে চোরাই পথে আনা প্যান্ট পিস উদ্ধার

নবীগঞ্জে স্ত্রীর মামলায় বিএনপি নেতা রুবেল গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদায় স্ত্রীর দায়ের করা মামলায় বিএনপির মনোনিত পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী রুবেল আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে গোপলার বাজার ফাঁড়ি পুলিশ তাকে গ্রেপ্তার করে। রবিবার দুপুরে হবিগঞ্জ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযোগে জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের (দক্ষিনপাড়া) এলাকার লাল মিয়ার পুত্র বিএনপি নেতা রুবেল আহমেদ এর সাথে প্রায় ১৫ বছর পূর্বে বিবাহ হয় একই ইউনিয়নের পানিউমদা গ্রামের আকলিছুর রহমানের কন্যা রুনি বেগমের। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য স্ত্রীর উপর নির্যাতন চালানো হয় বলে অভিযোগ উঠে। বর্তমানে তাদের ঔরষে ৩ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। রুবেল কর্তৃক তার স্ত্রী রুনিকে নির্যাতনের ঘটনা নতুন নয়। অনেকবার সালিস বৈঠকে সমাধান হয়েছে, এমনটাই জানান স্থানীয়রা। এমনকি গত ১১ ফেব্র“য়ারী বিজ্ঞ আদালতে মামলাও দায়ের করেছিলেন রুনি বেগম। পরে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও এলাকার মুরুব্বিয়ান আপোষে সমাধান করে দেন। এর পর কিছু দিন যেতে না যেতেই ফের শুরু করে নির্যাতন। গত মে মাসে আবারো যৌতুক এর টাকা নিয়ে তার স্ত্রী রুনি বেগমকে মারধর করেন রুবেল। এ ঘটনার খবর পেয়ে রুনি বেগমের বাবার বাড়ির লোকজন জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ রুবেল আহমেদ এর বাড়ি থেকে স্ত্রী রুনি বেগমকে উদ্ধার করে।
রুনি বেগম জানান, তাকে উদ্ধার করার পর তার সন্তানদেরকেও বেধরক মারপিঠ করে রুবেল। অবশেষে কোন রাস্তা না পেয়ে  শনিবার যৌতুকের টাকার জন্য মারপিট এর অভিযোগ এনে বিএনপি নেতা রুবেল আহমেদকে আসামী করে স্ত্রী রুনি বেগম বাদী হয়ে শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে শনিবার গভীর রাতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ রুবেল আহমেদ (৩৫) কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। রবিবার রুবেলকে হবিগঞ্জ জেলা দায়রা জজ আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত রুবেল আহমেদ এর জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার বাদী রুবেলের স্ত্রী রুনি বেগম কান্নাজরিত কন্ঠে জানান, ‘‘কোন স্ত্রীই চায়না তার স্বামীর বিরুদ্ধে কোন অভিযোগ আনতে। আমি একাধিকবার নির্যাতনের শিকার হয়ে কোন রাস্তা না পেয়ে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি। রুনি বেগমের ছোট ভাই রাসেল আহমেদ জানান, “আমি তার এমন শাস্তি দাবী করি যে শাস্তি দেখে পরবর্তিতে আর কোন ভাইয়ের বোন নির্যাতনের শিকার না হয়।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আলী আশরাফ জানান, ধৃত রুবেল আহমেদের স্ত্রীর দায়ের করা মামলায় রাতে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছি।
উল্লেখ্য, গত বছরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন পেয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন রুবেল আহমেদ নির্বাচনে পরাজিত হন।

Share This: