সংবাদ শিরোনাম : 

 **  বাহুবলে পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে দুর্বৃত্তের হানা ॥ ৫ শ্রমিককে মারধর করে সর্বস্ব লুট **  প্রি-পেমেন্ট মিটার কার্যক্রমের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ সরকারের ডিজিটাল কার্যক্রমের সুবিধা ভোগ করছে সকল শ্রেণির মানুষ **  আজ মহান বিজয় দিবস ॥ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ **  জালালাবাদ এসোসিয়েশন ঢাকা ও নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন **  হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অশোক মাধব রায় ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি চলছে **  বেতন স্কেল নির্ধারণের দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ ২২ ডিসেম্বরের মধ্যে দাবী না মানলে ২৩ ডিসেম্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন কর্মসূচির ঘোষণা **  নবীগঞ্জে নিঃসন্তান দম্পতিকে বসতবাড়ি থেকে বিতাড়ন ॥ প্রাণনাশের হুমকি **  বাহুবলে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শিশু নিহত ॥ ৫ শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ **  আতাউর রহমান সেলিমের মায়ের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ **  জেলা যুবলীগের সভাপতির মায়ের মৃত্যুতে বানিয়াচং যুবলীগের দোয়া মাহফিল **  পিপি সিরাজুল হক চৌধুরীর মায়ের ইন্তেকাল ॥ এমপি আবু জাহিরের শোক **  মাদ্রাজে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাশ **  মাধবপুরে ভারত থেকে চোরাই পথে আনা প্যান্ট পিস উদ্ধার

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী সন্তানসহ আহত ৪

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ ৪জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার দেওরগাছ ইউনিয়নের দক্ষিণ কাচুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
আহতরা হলেন, ওই গ্রামের আব্দুল মন্নান (৪০) তার স্ত্রী ও পুত্র রিয়াজ মিয়া (১১) ও ভাতিজা মিজান মিয়া (৭)।
আহত আব্দুল মন্নান জানান, একই গ্রামের নাজিম মিয়ার পরিবারের সাথে তাদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাজিম মিয়া ও তার লোকজন আব্দুল মন্নানের উঠানে এসে হামলা চালায়। এতে উল্লেখিত ৪জন আহত হয়। এ ব্যাপারে আব্দুল মন্নান বাদী হয়ে চুনারুঘাট থানায় ৩ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Share This: