বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শাহজিবাজারে কিশোরী গণধর্ষনের প্রতিবাদে সভা ও গণসাক্ষর কর্মসচি

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৬১২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার রিয়াজনগর গ্রামেন মোঃ রফিক মিয়ার কিশোরী কন্যাকে (১২) কে গণধর্ষনের প্রতিবাদে ইয়্যূথ সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে রিয়াজনগর গ্রামের হাজী মোঃ এলাইছ মিয়ার বাড়িতে সর্বস্তরের মুরুব্বী ও যুব সমাজকে নিয়ে এক প্রতিবাদ সভা ও গণসাক্ষরের আয়োজন করা হয়।
উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন রিয়াজনগর গ্রামের বিশিষ্ট মুরুব্বী হাজ্বী মোঃ জলফু মিয়া এবং পরিচালনা করেন সংগঠনের সভাপতি মোঃ গাজীউর রহমান আব্বাস। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রিয়াজনগর গ্রামের বিশিষ্ট মুরুব্বীগণ ও সংগঠনের উপদেষ্টা মন্ডলীর ও সংগঠনের সদস্যবৃন্দরা। সভায় বক্তারা বলেন কখনো কোনভাবে অপরাধীদেরকে আশ্রয় পশ্রয় দেয়া যাবে না। উপস্থিত গ্রামবাসীরা প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করে বলেন কোন ভাবেই যেন ধর্ষনকারীরা আইনের হাত থেকে রক্ষা না পায়।
প্রয়োজনে সকল প্রকারের সহযোগীতা করে যাওয়ার আসস্থ্য করেন। বক্তারা পলাতক ধষর্ণকারীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের  দাবী জানান। বক্তারা বলেন ধর্ষণের স্মীকার কিশোরী বার বার ৪ জনের নাম বলে গেলেও ঘটনার মূল হোতা সালমানকে বাদ দিয়ে মামলা রেকর্ড করে। এমনকি পুলিশের এক কর্মকর্তা ভিকটিমকে বার বার ২২ ধারার জবান বন্দিতে ৩ জনের নাম বলার জন্য চাপ প্রয়োগ করেন। সভা শেষে সকলের সম্মতিক্রমে গণসাক্ষরের ব্যবস্থা করা হয়। প্রায় ৫ শতাধিক গ্রামবাসী স্বাক্ষর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com