শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জে দিগন্ত বাসের চাপায় যুবক আহত

  • আপডেট টাইম বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ৩৮৫ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ থানার কলিমনগর নামকস্থানে দিগন্ত বাসের চাপায় মোটরসাইকেল আরোহী যুবক গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বিকাল ৪টার দিকে শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কে এ দুঘর্টনা ঘটে।
আহত মোটরসাইকেল আরোহী সাজিদ (২৮) জগতপুর গ্রামের প্রাক্তন ফুটবলার আলী হোসেনের পুত্র। আহত সাজিদকে প্রথম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার শামীমুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজিদ মোটরসাইকেল যোগে শায়েস্তাগঞ্জ থেকে বাড়ী ফিরছিলেন। এ সময় কলিমনগর পয়েন্টে হবিগঞ্জ থেকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি বাস সাইকেলকে চাপা দিলে এ ঘটনা ঘটে।
তিনি আরো বলেন, কলিমনগর পয়েন্ট স্পিডব্রেকার না থাকায় প্রতিনিয়তই ছোটখাটো দুর্ঘটনা ঘটছে। স্প্রিডব্রেকার নির্মাণের জন্য এলাকাবাসী পক্ষে দাবী জানান তিনি।
স্থানীয় সূত্র জানায়, একই রাত ৮টার দিকে কলিমনগর পয়েন্টে দুই সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩জন আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com