বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে তুচ্ছ ঘটনা নিয়ে মহিলাসহ ৪ জনকে পিটিয়ে আহত

  • আপডেট টাইম বুধবার, ১৪ জুন, ২০১৭
  • ৩৪০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার পূর্বাঞ্চলের মিরাশী ইউনিয়নের বরজুষ গ্রামের গরু দিয়ে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে একই পরিবারের মহিলাসহ ৪ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। পরে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে প্রতিপক্ষের হামলায় আরও দু’জন আহত হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে। দুর্বৃত্তরা পুলিশ দেখে পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার বেলা ৩টায় উপজেলার বরজুষ গ্রামে এ ঘটনাটি ঘটে। পরে পুনরায় ৫টায় চুনারুঘাট হাসপাতালে সংঘর্ষ বাধে।
স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, বরজুষ গ্রামের মৃত আঃ খালেক মিয়ার ছেলে আব্দুল মতিনের জমির ফসল গরু দিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে একই গ্রামের মৃত ছুরত আরীর ছেলে শাহজাহান মিয়া। গরু দিয়ে জমির ধান খাওয়ার কথা নিয়ে আব্দুল মতিন শাহজাহান মিয়াকে জিজ্ঞেস করা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। এতে ধান জমির মালিক বরজুষ গ্রামের মৃত আঃ খালেকের ছেলে আব্দুল মতিন (৪০), তাঁর স্ত্রী আছিয়া খাতুন (৩০), ছোট বোন আমিনা খাতুন (২৮) এবং ভাই আব্দুল কাদিরকে দেশীয় অস্ত্র দিয়ে মারপিঠ করে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য নিয়ে যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com