বুধবার, ২৭ মে ২০২০, ০৯:৩০ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে ইফতার মাহফিলে এমপি আবু জাহির ॥ বিএনপি-জামায়াত জঙ্গী-সন্ত্রাসবাদের জন্ম দিয়ে জ্বালাও-পুড়াও রাজনীতি করে

শায়েস্তাগঞ্জে ইফতার মাহফিলে এমপি আবু জাহির ॥ বিএনপি-জামায়াত জঙ্গী-সন্ত্রাসবাদের জন্ম দিয়ে জ্বালাও-পুড়াও রাজনীতি করে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ গণমানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে জীবিকা নির্বাহ করতে পারে। আর বিএনপি-জামায়াত জঙ্গী-সন্ত্রাসবাদের জন্ম দিয়ে দেশে জ্বালাও-পুড়াও রাজনীতি করে। তাই সাধারণ জনগণ বিএনপিকে বিশ্বাস করে না। গতকাল শুক্রবার শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। আর তাঁর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনার জন্ম না হলে এ দেশ ডিজিটাল হতো না। এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ সরকার শায়েস্তাগঞ্জকে পৌরসভায় রূপান্তরিত করেছিলো বলেই আজ শায়েস্তাগঞ্জবাসী অন্যান্য উপজেলার চেয়ে বেশি সুযোগ-সুবিধা ভোগ করছেন। এখানেই শেষ নয়, জননেত্রী শেখ হাসিনা হবিগঞ্জে এসে শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তরের প্রতিশ্র“তি দিয়েছিলেন। তাঁর প্রতিশ্র“তি অনুযায়ী অল্পদিনের মধ্যেই আমরা শায়েস্তাগঞ্জকে উপজেলায় বাস্তবায়ন করবো। পাশাপাশি শায়েস্তাগঞ্জে একটি হাসপাতালও নির্মাণ করা হবে। এ সময় তিনি জামায়াত-বিএনপির সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে সতর্ক থাকতে সকলের প্রতি আহবান জানান।
শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র ছালেক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়মী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডঃ হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সহ সভাপতি হাজী সফিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, ইউপি চেয়ারম্যান বুলবুল খান, সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজর উদ্দিন তালুকদার, ইছাক আলী সেবন, সামাদ মেম্বার, খায়রুল আলম, গফুর মিয়া, জিতু আহমেদ মাখন প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণে অংশ নেন সংসদ সদস্যের পুত্র ইফাত জামিল।
মাসুদুজ্জামান মাসুদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাসুক আহমেদ, নাজমুল হুদা তৌহিদ, প্রসেনজিত দেব, সাইদুর রহমান জিবন, ইমদাদুল ইসলাম শিতল, সাবাজ আহমেদ, গাজীউর রহমান ইমরান, ফখরুল হামিদ, জয়নাল সরদার, হাবিবুর রহমান বিলাল, সাইফুল ইসলাম সোহাগ, মোঃ আব্দুল মুকিত, রিপন, জুনায়েদ তালুকদার, মিজানুর রহমান, জাহেদ মিয়া, করিম হোসেন সেলিম, সিতার আহমেদ, সাবেরা সুলতানা হ্যাপি, আছমা আব্দুলাহ, নুসরাত ফাতেমা রিমা প্রমুখ।
এর পূর্বে সংসদ সদস্য ৩ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জে ২২০০ মেট্রিক টন সারের গুদাম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। একইদিন তিনি বিরামচর জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং মসজিদের উন্নয়নে ২ দফায় ৫ লাখ টাকা প্রদানের ঘোষণা দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com