শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সিলেটে জলমহালের লিজ আনতে গিয়ে বানিয়াচঙ্গের ২ যুবক হামলা ও ছিনতাইয়ের শিকার

  • আপডেট টাইম শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে জলমহালের লিজ আনতে গিয়ে একদল দূর্বৃত্বের হামলায় স্বর্বসান্ত হয়েছে হবিগঞ্জের মোঃ তাজু মিয়া (৪০) ও রুবেল মিয়া (৩৩) নামে দুই ব্যক্তি। গত বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাজু মিয়া বানিয়াচং উপজেলার বাগহাতা গ্রামের মৃত আব্দুল্লা মিয়ার পুত্র এবং রুবেল মিয়া একই ইউনিয়নের চমকপুর গ্রামের মৃত জাহেদ আলীর পুত্র।
আহত সূত্র জানায়, গত বুধবার সাড়ে ১১টার দিকে সিলেট শহরের আলমপুর বিভাগীয় কমিশনার এর অফিসে বানিয়াচং ১নং ইউপির লেচু মিয়া, আবুল হাসান, তাজু মিয়া, জসিম মিয়া ও রুবেল মিয়া জলমহালের লিজ আনতে যায়। ওই সময় একদল দূর্বৃত্ত তাজু মিয়া ও রুবেল মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা মারধর করে তাদের সাথে থাকা প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে তাজু মিয়া ও রুবেল মিয়ার সহযাত্রী লেচু মিয়া, জসিম মিয়াসহ স্থনীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com