শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে কুপিয়ে রক্তাক্ত জখমের মামলায় আব্দুস ছালাম গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ৬৯৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার লক্ষীপুর গ্রামে কুপিয়ে রক্ষাক্ত জখমের মামলায় আঃ ছালামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা ৩টায় দিকে নিজ বাড়িতে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষীপুর গ্রামের আল আমিন মিয়া ও একই গ্রামের জমরুত মিয়ার একটি অপহরণ মামলায় অব্যাহতি পাওয়ার পর গত ২৩ মে একদল দুর্বৃত্তরা আল আমিন ও রাবেয়া আক্তারের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা আল আমিন ও রাবেয়াকে বেধরক কুপিয়ে হাতের আঙ্গুলসহ শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে প্রথমে হবিগঞ্জ সদর ও পরে কর্তব্যরত চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এখনো তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় ২৯ মে লক্ষীপুর গ্রামের মৃত মনসুর আলীর স্ত্রী রাবেয়া খাতুন চার জনকে আসামীকে হবিগঞ্জ আদালতে (২৭২/১৭ইং) মামলা দায়ের করেন। মামলাটি আদালত এফআইআরভুক্ত করে চুনারুঘাট থানায় প্রেরণ করেন। মামলার আসামীরা হলেন- লক্ষীপুর গ্রামের জমরুত মিয়া, মাফুজর রহমান রিয়াজ, সৈয়াদা খাতুন ও আঃ ছালাম। এই মামলার প্রেক্ষিতে এসআই ওমর ফারুক আঃ ছালামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com