শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে হামলায় যুবক আহত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ৩৬৯ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে পাওনা টাকা নিয়ে হামলায় এক যুবক আহত হয়েছে। আহত অবস্থায় প্রথমে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।
জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকার ফতেহপুর গ্রামের মোঃ মালেক মিয়ার পুত্র নাজমুল মিয়া (২৭) ও ওই বাজারের হাবিব ষ্টোরের মালিক মোঃ হাবিবুর রহমানের পুত্র তোফায়েল আহমেদ উভয়ে একসাথে দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নানা ধরণের কাজ করে আসছিল। তাদের মাঝে একে অপরের সাথে আর্থিক লেনদেনও হয়। বেশ কিছুদিন পূর্বে নাজমুল তোফায়েলের নিকট টাকা পাবে বলে দাবি করে। এ নিয়ে তাদের মাঝে মনোমালিন্য চলে আসছিল। এরই মাঝে তোফায়েলের নিকট নাজমুল ৬ লাখ ২৫ হাজার পাওনা টাকা উদ্ধারে আজমিরীগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করে। এর জের ধরে গতকাল বুধবার দুপুরে তাদের মধ্যে পাওনা টাকা নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে নাজমুলের নেতৃত্বে ৩ যুবক তোফায়েলের উপর হামলা চালায়। এতে তোফায়েল গুরুতর আহত হয়। আশপাশের লোকজন উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com