শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সদর উপজেলা আ.লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ৫ জুন, ২০১৭
  • ৫৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়ামে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সৈকত, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলী আহমদ খান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সাবেক চেয়ারম্যান বদরুল করিম দুলাল, বর্তমান চেয়ারম্যান এনামূল হক শেখ কামাল, লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ উদ্দিন আব্বাছ, গাজিউর রহমান এমরান, শেখ সেবুল আহমেদ, জামাল সরদার, জাকির হোসেন, তাজুল ইসলাম প্রমুখ। এতে বিশেষ আমন্ত্রণে অংশ নেন আবু জাহির এমপি পুত্র ইফাত জামিল।
এছাড়াও সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে আবু জাহির এমপি বলেন, ইবাদতের মাস হচ্ছে পবিত্র রমজান। এই রমজান মাসে অতীতের ন্যায় হবিগঞ্জের আওয়ামী লীগের প্রতিটি নেতৃবৃন্দকে গরীব-দুখী মানুষের পাশে দাঁড়াতে হবে। রমজানে আত্মশুদ্ধির মাধ্যমে মানবকল্যাণে নিজেকে নিয়োজিত করাও একটি ইবাদত। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আওয়ামী লীগের নেতাকর্মীকে সাথে নিয়ে হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রেখেছি। এর সাক্ষী দেবে হবিগঞ্জের উন্নয়ন কর্মকান্ড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com