বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

সাংবাদিক এম এ মন্নাফ আর নেই ॥ প্রেসক্লাব ও বিএনপি নেতৃবৃন্দের শোক

  • আপডেট টাইম শনিবার, ৩ জুন, ২০১৭
  • ৪৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা বিএনপির উপদেষ্ঠা মোঃ আব্দুল মন্নাফ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। গতকাল শুক্রবার বেলা আড়াইটার সময় শহরের অনন্তপুরস্থ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল রাত ১০টায় অনন্তপুর জামে মসজিদে প্রথম জানাযা নামাজ ও একই স্থানে রাত সোয়া ১০ টায় দ্বিতীয় জানাযার নামাজ শেষে অনন্তপুর কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
মরহুম এম এ মন্নাফ ১৯৭৪ সনে হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য পদ লাভের পর থেকে এর উন্নয়নে কাজ করে। এছাড়া তিনি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময় থেকে শুরু করে মৃত্যুর পূর্ব পর্যন্ত বিএনপির রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।
হবিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য এম এ মন্নাফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সহ সভাপতি আব্দুল বারী লস্কর। শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম এম এ মন্নাফ দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়নে তার অবদান স্মরনীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে সাংবাদিকরা একজন অভিভাবককে হারালো। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও বর্তমান উপদেষ্টা মোঃ আব্দুল মন্নাফের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল ও সাধারণ সম্পাদক, বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক, মেয়র আলহাজ্ব জি কে গউছ, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদিকা সাবেক এমপি শাম্মী আক্তার শিপা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ এনামুল হক সেলিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com