শুক্রবার, ১০ Jul ২০২০, ০৬:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে আলোচনায় চেয়ারম্যান মুসা চেয়ারম্যান মুকুল বরখাস্ত ॥ দিনারপুর পরগনার কলঙ্কজনক অধ্যায় তেঘরিয়া ইউপি চেয়ারম্যান আনু মিয়ার বাড়ীতে প্রতিপক্ষের হামলা ভাংচুর লুটপাট ॥ ১ জন গ্রেফতার বানিয়াচঙ্গে মেয়াদোত্তীর্র্ণ ঔষধ বিতরণ নিয়ে সংবাদ প্রকাশ করায় টনক নড়েছে কর্তৃপক্ষের ঘটনা তদন্তে কমিটি গঠন হবিগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ২৯ লাখ টাকার চেক বিতরণ করেছেন এমপি এডাভোকেট আবু জাহির করোনা আমাদের কাছে সত্যিই হার মেনেছে শায়েস্তাগঞ্জের ইউএনও করোনাভাইরাসে আক্রান্ত ॥ জেলায় নতুন আক্রান্ত আরও ২৭ জন বানিয়াচংয়ে প্রশাসনের অভিযানে জব্দ ‘কারেন্ট জাল’ করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন নাগরিক কমিটির আজমিরীগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করোনা পরিস্থিতির মাঝে মাধবপুরে ডেঙ্গু নিয়ে ভাবনা
নবীগঞ্জে বাড়ির জোরপূর্বক গাছ কাটার অভিযোগে ভাসুর, দেবর ও ভাসুর পুত্রদের বিরুদ্ধে মামলা

নবীগঞ্জে বাড়ির জোরপূর্বক গাছ কাটার অভিযোগে ভাসুর, দেবর ও ভাসুর পুত্রদের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে জোরপূর্বক গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগে মামলা হয়েছে। গজনাইপুর ইউনিয়নের গাবদেব গ্রামের প্রবাসী মুহিত মিয়ার স্ত্রী পারভিন বেগম বাদী হয়ে গত ২৯ মে নবীগঞ্জ থানায় তার ভাসুর, দেবর ও ভাসুরপুত্রের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন, ভাসুর আব্দুল আউয়াল, দেবর আব্দুল মন্নান, ভাসুর পুত্র জিলা মিয়া, কামাল মিয়া, ছায়েদ মিয়া ও জায়েদ মিয়া। এদিক মামলা দায়ের করায় বিবাদী পক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে। দেবর মান্নান সহ আসামীরা মামলা তুলে নেয়ার জন্য বাদী পারভীন বেগমকে বিভিন্ন ভাবে হুমকী প্রদান করছে। এদের ভয়ে পারভীন স্বামীর বাড়িতে বসবাস করা হুমকীর সম্মূখীন হয়ে পড়েছে বলে পারভীন আক্তার জানান।
মামলার বিবরণে প্রকাশ, পারভীনের স্বামী মুহিদ মিয়া বিদেশে অবস্থান করছেন। অনেক আগে থেকে তাদের জায়গা সম্পত্তি সম্পূর্ণ পৃথক করে দেয়া হয়েছে। গত ২৮ মে পারভীন বেগম তার পিতার বাড়িতে ছিলেন। এ সুযোগে আসামীরা পারভীন বেগমের স্বামীর মালিকানাধীন ৩টি গাছ কেটে নিয়ে যায়। খবর পেয়ে পারভীন বেগম বাড়িতে এসে ঘটনা দেখে স্থানীয় মুরুব্বিদের কাছে বিচারপ্রার্থী হন। কিন্তু তারা বিচার না মানায় পারভীন বেগম মামলা দায়ের করেন। আসামীরা জোরপূর্বক পারভীন বেগমের স্বামীর জমি থেকে মাটিও কেটে নিচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com