সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

মাধবপুর সড়কে গাছ ফেলে ডাকাতি ॥ মালামাল লুট

মাধবপুর সড়কে গাছ ফেলে ডাকাতি ॥ মালামাল লুট

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগান এলাকার কিবরিয়াবাদ নামক স্থানে সড়কে গাছ ফেলে যানবাহনে ডাকাতি সংগঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হামলায় ৫ জন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাতরা যাত্রীদের জিম্মি ও মারপিট করে নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নেয়।
ট্রাক চালক নাসির মিয়া জানান, ওইদিন রাত ৯টার দিকে চুনারুঘাট থেকে মাধবপুর ফেরার পথে উল্লেখিত স্থানে পৌছালে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করে দেশীয় অস্ত্র দিয়ে তাদের জিম্মি করে। এ সময় পিছনে থাকা কয়েকটি অটোরিক্সা (সিএনজি) আটক করে যাত্রীদের টাকা ও মোবাইল ফোন লুট করে নেয়। ডাকাতের কবলে পরা চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের আক্তার হোসেন, ছুট্রো মিয়া ও মঙ্গলপুর গ্রামের আবুল কালাম সুমন, সত্তর মিয়া, জহুর আলী জানান, তারা ওইদিন রাতে চুনারুঘাট থেকে বাড়ি ফেরার পথে উল্লেখিত স্থানে পৌছালে ডাকাতদল তাদের সিএনজি আটকিয়ে মারপিট করে টাকা পয়সা লুট করে নেয়।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই ফখরুজ্জামান জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে ডাকাতির কবলে পরা লোকজনদের উদ্ধার করি।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) গোলাম দস্তগীরের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঝড়ে গাছ পরে গিয়ে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি হয়। এ সময় একটি ট্রাক আটকা পরে। পরে গাছ সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com