বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পৌরসভায় ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানে ইফতার অনুষ্টিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ মে, ২০১৭
  • ৪৯৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌর এলাকায় অবস্থিত সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের বছরের দুটি ঈদে সম্মানিভাতা দেয়া হবে। পৌরসভার পক্ষ হতে এ ভাতা প্রদান আসন্ন ঈদ উল ফিতর হতেই শুরু হবে। গতকাল হবিগঞ্জ পৌরসভার দোয়া ও ইফতার মাহফিলের আগে পৌরভবনে এক সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র আলহাজ্ব জি, কে গউছ এসব কথা বলেন।
পৌর এলাকায় অবস্থিত সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মোহাম্মদ জুনায়েদ মিয়া, পৌর সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী এবং ইমাম ও মুয়াজ্জিনগন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com