বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে বাকীতে ঔষধ না দেয়ায়পল্লী চিকিৎসককে ক্ষতবিক্ষত

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০১৭
  • ৪৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাকীকে ঔষধ না দেয়ায় নিপেন্দ্র চন্দ্র শীল (৭২) নামে এক পল্লী চিকিৎসককে পিটিয়ে ক্ষতবিক্ষত করেছে একদল দৃর্বৃত্ত। গতকাল বিকাল ৩টার দিকে চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়নের শানখলা বাজারে এ ঘটনা ঘটে।
আহত সূত্রে জানা যায়, ওই বাজারে আহত নিপেন্দ্র চন্দ্র শীলের একটি ঔষুধরের ফার্মেসী রয়েছে। তিনি একজন পল্লী চিকিৎসক। গতকাল উল্লেখিত সময়ে চলিতাতলা গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে খোকন মিয়া বাকীতে ঔষুধ চাইলে নিপেন্দ্র চন্দ্র শীল দিতে অস্বীকার করেন। এ সময় তাদের দু জনের মধ্যে তর্কবির্তক হয়। এক পর্যায়ে খোকন মিয়া ও তার ভাই শাহজাহান উত্তেজিত হয়ে সঙ্গীয়দের নিয়ে নিপেন্দ্রে শীলের উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হয়। তাকে বাচাতে তার সন্তানরা এগিয়ে আসলে তাদেরকেও মারধোর করা হয়। এ সময় হামলাকালীরা ফার্মেসী ভাংচুর করেন।
পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় নিপেন্দ্র শীল ও তার সন্তানদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপালে ভর্তি করেন। ডাক্তার জানান, আহত নিপেন্দ্র চন্দ্র শীলের অবস্থা আশংকাজনক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com