শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লন্ডনে হবিগঞ্জ গভঃ হাই স্কুলের সমন্বয় পরিষদ গঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ মে, ২০১৭
  • ৬১৪ বা পড়া হয়েছে

লন্ডন প্রতিনিধি ॥ লন্ডনে হবিগঞ্জ গভঃ হাই স্কুলের সমন্বয় পরিষদ গঠিত। গত ২৩ মে মঙ্গলবার ২০১৭ হবিগঞ্জের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান, হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় এর একটি স্টুডেন্ট ডাইরেক্টরি তৈরী এবং ‘এলামনাই এসোসিয়েশন’ গঠনের লক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট সমন্বয় পরিষদ গঠিত হয়েছে।
লন্ডনের স্থানীয় একটি রেস্তোরাঁয় হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় এর স্টুডেন্ট ডাইরেক্টরি তৈরী ও এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে ইতিপূর্বে গৃহীত পদক্ষেপের উপর এক বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনায় অংশ নেন ‘এলামনাই এসোসিয়েশন’ গঠনের অন্যতম প্রধান উদ্যোক্তা বিশিষ্ট সাংবাদিক আলহাজ্ব শামীম আহসান। এ সভায় আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রুততর সময়ের মধ্যে একটি স্টুডেন্ট ডাইরেক্টরি তৈরীর উদ্যোগ নেয়া হয়।
একটি পূর্ণাঙ্গ ডাইরেক্টরি তৈরী এবং সংশ্লিষ্ট সকলের সাথে সংযোগ স্থাপনের লক্ষে আলোচনার মাধ্যমে হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন গঠনের উদ্দেশ্যে ১৯৯১ ব্যাচের ছাত্র মারুফ চোধুরীকে সর্ব-সম্মতিক্রমে প্রধান সমন্বয়ক করে ২১ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় পরিষদ গঠন করা হয়।
পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, দেলোয়ার হোসেন চৌধুরী হিরু ১৯৯১ ব্যাচ, ব্যারিস্টার আশরাফুল আলম চৌধুরী ১৯৯২ ব্যাচ, অলিউর রহমান অলি ১৯৯২ ব্যাচ, নাজমুল তালুকদার মিঠু ১৯৯২ ব্যাচ, মাহবুবুর রহমান ১৯৯২ ব্যাচ, রুমেল দাস মিখন ১৯৯২ ব্যাচ, তৌহিদ চৌধুরী ১৯৯৩ ব্যাচ, জুলফিকার চৌধুরী সুমন ১৯৯৩ ব্যাচ, গৌরব রায় মিথুন ১৯৯৪ ব্যাচ, বিপ্লব পাল ১৯৯৪ ব্যাচ, ইমরুল হোসেন ১৯৯৪ ব্যাচ, বশির মাহমুদ ১৯৯৫ ব্যাচ, খান মোঃ মনজুর এলাহী ১৯৯৫ ব্যাচ, মোঃ তানভীর বখত চৌধুরী ১৯৯৬ ব্যাচ, মোঃ আসাদুজজামান শাওন ১৯৯৮ ব্যাচ, মোঃ নিয়ামুল হক শামীম ম্যাক্সিম ১৯৯৯ ব্যাচ, আল রেজা মোঃ নাইম সোহেল ১৯৯৯ ব্যাচ, সালেহ আহমেদ ১৯৯৯ ব্যাচ, মোফাজ্জল হাসান শ্যামল ২০০০ ব্যাচ, নিয়াজ বিন শরীফ ২০০২ ব্যাচ।
সর্বোপরি প্রস্তাবিত হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ কর্মপরিধি নিয়ে বিষদভাবে আলোকপাত হয়। পাশাপাশি পারস্পরিক মিথস্ক্রিয়ার (যোগাযোগের) মাধ্যমে নিজেদের ভাতৃত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করার উপর গুরুত্ব আরোপ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com