বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শ্যালিকাকে ভালোবেসে বিয়ে ॥ ঘর বাঁধতে পারল না জুয়েল

  • আপডেট টাইম বুধবার, ২৪ মে, ২০১৭
  • ৫৫৩ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের ভালোবেসে শ্যালিকাকে বিয়ে করেও ঘর বাঁধতে পারল না সিএনজি চালক জুয়েল মিয়া (২৫)। অবশেষে বাসর ঘর থেকে বেরসিক পুলিশের হাতে আটক হয়ে ঠিকানা হল শ্রীঘরে।
পুলিশ সূত্রে জানা যায়, লুকড়া গ্রামের মৃত ফজর আলীর পুত্র সিএনজি জুয়েলের সাথে বিয়ে হয় হুরগাও গ্রামের কাদির মিয়ার কন্যা নার্গিস আক্তারের। বিয়ের পর তাদের কোলজুড়ে দুই সন্তানের জন্ম হয়। তার শ্যালিকা সেফা আক্তার (২০) জুয়েলের বাড়িতে আসা যাওয়ার সুবাদে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি আঁচ করতে পারে সেফার বোন নার্গিস। এ নিয়ে তাদের মাঝে ভুলবুঝাবুঝি হয়।
গত ১০ মে সেফা ও জুয়েল অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। সেফাকে খোজে না পেয়ে তার পিতা আব্দুল জলিল সদর থানায় অপহরণ মামলা করেন। পুলিশের তাড়া খেয়ে বিভিন্নস্থানে পালিয়ে থেকে অবশেষে ২২ মে সিলেট কোর্টে ৫০ হাজার টাকার কাবিনে এফিডেভিটের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়।
২৩ মে সোমবার রাতে তারা বাড়িতে এসে বাসরের প্রস্তুতি নেয়। এদিকে সদর থানার এসআই অরূপ কুমার চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ রাত ১২টায় জুয়েলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন এবং অপহৃতা সেফাকে উদ্ধার করে তার পিতার জিম্মায় দেন।
সদর থানায় আটক জুয়েল জানায়, নার্গিসের সাথে তার মনোমালিন্যতা তৈরি হওয়ায় বিবাহ বিছিন্ন হয়ে যায় এবং সেফাকে সে অপহরণ করেনি। সেফা স্বেচ্ছায় তাকে বিয়ে করেছে। গতকাল মঙ্গলবার বিকালে জুয়েলকে কারাগারে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com