মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বিনা ভোটের এমপি বাবু হবিগঞ্জ জেলা জাপাকে ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মে, ২০১৭
  • ৪৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে শহরের দক্ষিণ শ্যামলীস্থ জেলা কার্যালয়ে জেলা জাপার সহ-সভাপতি আব্দুল মুক্তাদীর চৌধুরী অপু ও সদস্য সচিব শংকর পালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা জাপার যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম তৌহিদ, মীর জিয়াউল হক জিয়া, এম এ জলিল তালুকদার, আব্দুল মুকিত লস্কর, প্রফেসর আবিদুর রহমান, জাহাঙ্গীর আলম চৌধুরী, পিনাকী চৌধুরী, সৈয়দ মোতাব্বির হোসেন ফটিক, এস এম লুৎফুর রহমান, মোস্তাফিজুর রহমান ময়না, আবু তালেব, গাজী মিজবাহ উদ্দিন, হাজী ফরিদ উদ্দিন, ওয়ারেন্ট অফিসার (অবঃ) আব্দুল করিম, কামাল মিয়া, শেখ জালাল, রতœা বেগম, মুরাদ আহমদ, কাউছার আহমেদ, সুরুজ আলী, আবুল কালাম রউফ, জুবায়েদ হোসেন, বিপ্লব চন্দ্র দেব, আমিনুল হক সাদেক, সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর, মখলিছ মিয়া, আব্দুল জাহের আনছারী, আহাদ মিয়া মেম্বার, সৈয়দ আলী, হাকীম আশরাফ আলী, সোনিয়া আক্তার, দীলিপ বর্মণ, বিশ্বজিৎ চৌধুরী, রাসেল মিয়া, নায়েব আলী, জুয়েল আহমেদ জীবন, আরশাদ হোসেন প্রমূখ।
সভায় গত ১৭ মে হবিগঞ্জ প্রেসক্লাবে জাপা নেতা প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুলের সভাপতিত্বে এবং এমপি মুনিম চৌধুরী বাবু উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় অংশ গ্রহনকারী জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মীর জিয়াউল হক জিয়া, প্রফেসর আবিদুর রহমান, জাহাঙ্গীর আলম চৌধুরী উপস্থিত হয়ে জানান, গত ১৭ মে হবিগঞ্জ প্রেসক্লাবে এমপি বাবুর উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সদস্য সচিব শংকর পালের বিরুদ্ধে জেলা জাপার কোন নেতাকর্মী বক্তব্য দেননি। এমনকি জেলা জাপার সুযোগ্য সভাপতি ও সদস্য সচিবের বিরুদ্ধেও কোন ধরণের সিদ্ধান্ত নেয়া হয়নি। অথচ তাদের ব্ল্যাক মেইল করে পরের দিন মুনিম চৌধুরী বাবুর নেতৃত্বে দলের বিশৃংখলা সৃষ্টিকারী আতিক-শংকর মুক্ত জাতীয় পার্টি চাই মর্মে হবিগঞ্জের স্থানীয় কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ করে। এ ধরণের সংবাদ প্রকাশ দেখে আমরা মর্মাহত হই। বিনা ভোটে হলেও এমপি বাবু একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি। তার মিথ্যাচার ও জাতীয় পার্টির ধ্বংশের ষড়যন্ত্র দেখে হতবাক হই। এমন সংবাদ প্রকাশ করে এমপি মুনিম চৌধুরী বাবু গং জেলা জাতীয় পার্টির আহ্বায়ক, সদস্য সচিবই নয়, জেলা জাতীয় পার্টির ভাবমূর্তি ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। ইতো-পূর্বে এমপির বিভিন্ন দালালীর সংবাদ পত্রিকাগুলোতে প্রকাশ হয়েছে। ইদানিং নির্বাচনকে সামনে পার্টিকে ধ্বংশের জন্য এ চক্রটি কাজ করে যাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। সভায় উপস্থিত জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী তাদের বক্তব্য শোনার পর সর্বসম্মতিক্রমে বিশৃংখলা সৃষ্টিকারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেন।
এছাড়াও সভায় বক্তারা বলেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ হবিগঞ্জের সুযোগ্য নেতা আতিকুর রহমান আতিক আহ্বায়ক ও শংকর পালকে সদস্য সচিব অনুমোদন দিয়েছেন। কিন্তু অগঠনন্ত্রাতিক ভাবে বিনা ভোটের এমপি মুনিম চৌধুরী বাবু পল্লীবন্ধু এরশাদ অনুমোদিত কমিটির বিরুদ্ধে অবস্থান নিয়ে দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। এজন্য তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য পল্লীবন্ধু এরশাদের প্রতি আহ্বান জানানো হয়। আতিকুর রহমান আতিক ও শংকর পালের নেতৃত্বে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছেন। তাদের নেতৃত্বে জেলা জাতীয় পার্টি সুসংগঠিত ও শক্তিশালী। পরে সভায় জেলা জাপার আহ্বায়ক আতিকুর রহমান আতিকের সহধর্মীনির রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com