শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

ডাঃ আব্দুল্লাহ সহ ৯ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শহরে মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ২২ মে, ২০১৭
  • ৫১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা সেন্ট্রাল হাসপাতালে হামলা ভাংচুর, সম্পদ নষ্ট ও জাতীয় অধ্যাপক একুশে পদকপ্রাপ্ত ডাঃ এবিএম আব্দুল্লাহ সহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ে প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে হবিগঞ্জ জেলা বিএমএ। গতকাল দুপুরে হবিগঞ্জ সদর থানার সামেন অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণকারীরা কালো ব্যাজ ধারণ করে হামলার প্রতিবাদ জানান।
জেলা বিএমএর সহ-সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশের পরিচালনায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সাবিনা আশরাফী লিপি, ভারপ্রাপ্ত তত্ত্বাবাধায়ক ডাঃ আশরাফ উদ্দিন, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ নাসিমা খানম, ডাঃ এসকে ঘোষ, ডাঃ আহমেদ সেলিম, ডাঃ মখলিছুর রহমান উজ্জল, ডাঃ আবু নাঈম মাহমুদ হাসান, ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ শহীদুল ইসলাম, আরএমও ডাঃ বজলুর রহমান, ডাঃ নির্জন ভট্টাচার্য্য প্রমূখ। বক্তারা দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী এবং সকল ডাক্তারদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবী জানান।
বক্তারা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হামলার প্রতিবাদে আজ কালো ব্যাজ ধারণ ও আগামীকাল মঙ্গলবার জেলার সকল প্রাইভেট চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com