মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৩:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
লবন নিয়ে গুজব ॥ মুদির দোকানে ক্রেতাদের ভীড় বাহুবল উপজেলা যুবলীগের সাবেক সভাপতির ২ মাসের কারাদন্ড জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় আহমদ হোসেন ॥ আমাদের যাতে রাজপথে যেতে না হয় সে জন্য মিলেমিলে কাজ করতে হবে কুলাঙ্গার পুত্রের কান্ড ! নবীগঞ্জে প্রতি কেজি পেয়াজ ৫৫-৬০ টাকার বেশি বিক্রি করলেই ১ লাখ টাকা জরিমানা-ইউএনও নবীগঞ্জে ৪ মাদকসেবী আটক নবীগঞ্জের তরুণীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় গ্রেপ্তার ২ জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ট্রেন দুর্ঘটনায় আহত সোহেল ॥ চিকিৎসার ব্যয়ে দিশেহারা পরিবার বাহুবলে ৩শ বস্তা সরকারী চাল জব্দ ॥ ১ জন আটক মাদক স¤্র্রাট জুয়েল নিষিদ্ধ অফিসার চয়েজসহ গ্রেপ্তার
ডাঃ আব্দুল্লাহ সহ ৯ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শহরে মানববন্ধন

ডাঃ আব্দুল্লাহ সহ ৯ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শহরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা সেন্ট্রাল হাসপাতালে হামলা ভাংচুর, সম্পদ নষ্ট ও জাতীয় অধ্যাপক একুশে পদকপ্রাপ্ত ডাঃ এবিএম আব্দুল্লাহ সহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ে প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে হবিগঞ্জ জেলা বিএমএ। গতকাল দুপুরে হবিগঞ্জ সদর থানার সামেন অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশগ্রহণকারীরা কালো ব্যাজ ধারণ করে হামলার প্রতিবাদ জানান।
জেলা বিএমএর সহ-সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশের পরিচালনায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সাবিনা আশরাফী লিপি, ভারপ্রাপ্ত তত্ত্বাবাধায়ক ডাঃ আশরাফ উদ্দিন, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ নাসিমা খানম, ডাঃ এসকে ঘোষ, ডাঃ আহমেদ সেলিম, ডাঃ মখলিছুর রহমান উজ্জল, ডাঃ আবু নাঈম মাহমুদ হাসান, ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ শহীদুল ইসলাম, আরএমও ডাঃ বজলুর রহমান, ডাঃ নির্জন ভট্টাচার্য্য প্রমূখ। বক্তারা দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী এবং সকল ডাক্তারদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারে দাবী জানান।
বক্তারা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হামলার প্রতিবাদে আজ কালো ব্যাজ ধারণ ও আগামীকাল মঙ্গলবার জেলার সকল প্রাইভেট চিকিৎসা সেবা প্রদান বন্ধ থাকবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com