মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জের ইনাতগঞ্জে ফলমুলে রাসায়নিক মিশানোর চিত্র গোপনে ভিডিও ধারণ ॥ ফেইসবুকে ভাইরাল

  • আপডেট টাইম রবিবার, ২১ মে, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে ফল ব্যবসায়ী বীরেন্দ্র রায় ফলমুলে বিষাক্ত রাসায়নিক মিশানোর সময় দৃশ্যটি গোপনে ভিডিও ধারণ এবং ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে। ইতিমধ্যে ভিডিওটি স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকেই ওই অসাধু ব্যবসায়ীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।
স্থানীয়রা জানান, ইনাতগঞ্জ বাজারের সব চেয়ে বড় ফল ব্যবসায়ী বীরেন্দ্র রায়। তার কুশিয়ারা মার্কেটের গুদামে কলা, কাঁঠাল, আমসহ বিভিন্ন মৌসুমী ফল পাইকারি হারে বিক্রি হয়ে থাকে। তাঁর গুদাম থেকে রানিগঞ্জ, কাজির বাজার, বান্দের বাজারসহ আশেপাশের সবগুলো বাজারে ফলমুল সরবরাহ করা হয়। সম্প্রতি এক  গ্রাহকের ভিডিওতে দেখা গেছে বীরেন্দ্র রায় নিঃসঙ্কোচে ও নিশ্চিন্তে একটি লাল রঙের বালতি থেকে গোলাপি রঙের রাসায়নিক তরল একটি বোতলে ভরে তা নিয়ে নিজের গুদামে রক্ষিত কলা, কাঁঠাল ও অন্যান্য ফলের সাথে মেশাচ্ছেন। ভিডিওটি ইনাতগঞ্জ এলাকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক শেয়ার হয়েছে। অবৈধ ও বিষাক্ত রাসায়নিক তরল মেশানো ফলমুল ইনাতগঞ্জসহ আশেপাশের বিস্তৃর্ণ এলাকার বাজারগুলোতে বিক্রি হয়। এই ফলমুল খেয়ে যে কোন সময় শিশু, কিশোর কিংবা যে কোন বয়সী মানুষের মারাত্মক রোগ কিংবা মৃত্যুও হতে পারে। ইনাতগঞ্জ এলাকার লোকজন বীরেন্দ্র রায়ের ফলমুলের দোকানে অবৈধ রাসায়নিকের ব্যবহার বন্ধ এবং এই কাজে নিয়োজিত থাকার কারণে প্রশাসনের নিকট তার বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, একটা ভিডিও রেকর্ডের উপর ভিত্তি করে একজনকে শাস্তি দেয়া আইনের মধ্যে পড়েনা। সে জন্য এলাকাবাসীকে এসব অপরাধমূলক কর্মকান্ড করাকালীন সময় তাকে আটক করে আমাকে খবর দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com