শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে ১২শ টাকা ছিনতাইয়ের অভিযোগে শিল্পপতি ও সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের

  • আপডেট টাইম শনিবার, ২০ মে, ২০১৭
  • ৪৩৭ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আঃ রাজ্জাক রাজু ও প্রীতম ব্রিকস ফিল্ড মালিক উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক রুবেল আহমেদের বিরুদ্ধে ১২শ টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। গত ১৭ মে বৃহস্পতিবার চুনারুঘাট থানায় এ মামলা দায়ের করেন একই উপজেলার গাজিপুর ইউনিয়নের চেগানগর গ্রামের রজব আলীর পুত্র লুৎফুর রহমান এমরান।
এলাকাবাসী ও প্রত্যেক্ষদর্শীরা জানান, ১৭ মে দুপুরে চুনারুঘাট থেকে  রুবেল আহমেদের নিজস্ব প্রাইভেট কারে সাংবাদিক রাজুসহ আসামপাড়া যাচ্ছিলেন। রাস্তায় আমকান্দি নামক স্থানে একটি সিএনজি প্রাইভেটকারে ধাক্কা দিতে চাইলে রুবেল আহমেদ সিএনজি চালকের সাথে কথাকাটাকাটি হয়। এমতাবস্থায় সিএনজির পিছনে বসা এমরান রুবেল আহমেদকে গালমন্দ শুরু করেন। এ সময় সাংবাদিক রাজু তার সাথে কোন কথা নয়, বললে সে সিএনজি থেকে নেমে এসে উত্তেজিত হলে রাজু ও এমরানের মধ্য ধাক্কা-ধাক্কি হয়। তখন উপস্থিত সিএনজি যাত্রী ও পার্শ্বে থাকা লোকজন উভয়কে সামলে নেন। পরে বিষয়টি উপজেলা চেয়ারম্যান, প্রেসক্লাব সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানদের অবগত করলে শালিশে মিমাংসার আশ্বাস দেন সকলেই।
কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে কিছু সুবিধাবাদী স্বার্থান্বেষী লোক ঘোলা পানিতে মাছ স্বীকার করতে ১২শ টাকা ছিনতাইয়ের মামলা দায়ের করেন।
এ ঘটনায় সুশীল সমাজ, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি সহ মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের মাঝে প্রতিবাদের ঝড় উঠছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com