বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে বৃটিশ নাগরিকের উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ৪৭৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বৃটিশ প্রবাসীর উপর হত্যার ষড়যন্তে গুরুতর আহত করায় সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে নিজ আগনা গ্রামবাসীর মানববন্ধন।
নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউপির নিজ আগনা গ্রামের প্রয়াত স্বনাম ধন্য শিক্ষক আঃ হক মাষ্টারের একমাত্র ছেলে লন্ডন প্রবাসী শাহ নজরুল ইসলাম (আমিন) কে গত ১৬ মে রাতে নবীগঞ্জ কাজীগঞ্জ বাজার রোডে মাধবপুর ও আগনার মধ্যবতি স্থানে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে।
সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গ্রামবাসীর উদ্যোগে কাজীগঞ্জ বাজারে মানববন্ধনের আয়োজন করা হয়।
মামলার বিবরনে জানা যায়, শাহ নজরুল ইসলাম ওই দিন নবীগঞ্জ সদর থেকে রাত ৯টায় সিএনজি করে বাড়ির দিকে রওয়ানা হন। পূর্ব থেকে উৎ পেথে থাকা নবীগঞ্জ উপজেলার কাজীরগাওঁ গ্রামের সুনা মিয়ার ছেলে খালেদ (৩০), বানিয়াচং উপজেলার আমির উদ্দীন (৩০), আগনা গ্রামের মৃত আকল মিয়ার ছেলে মিপতাহ (২০) ও জসিম (৩০) কাজিরগাওঁ এর কলমদর মিয়ার ছেলে মাছুম (২০) দুইটি মটর সাইকেল দিয়ে শাহ নজরুল ইসলামের গাড়ীর গতিরোধ করার চেষ্টা করে। অবশেষে আগনা এবং মাধবপুরের মধ্যবতি স্থানে  এসে গতিরোধ করে সিএনজি আটকিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে মৃত ভেবে তার কাছ থেকে নগদ টাকাসহ মোবাইল নিয়ে চলে যায়। পরে তার শোরচিৎকারে আশে পাশের লোকজন এসে প্রথমে নবীগঞ্জ সদর হাসপাতাল পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে নিয়ে গেলে র্কতব্যরত ডাক্তার তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে প্রেরন করেন। রাতে সন্ত্রাসীরা ওই ইউনিয়নের ঘোলডুবা গ্রামের দিকে আত্মগোপনের জন্য গেলে জনতা দাওয়া করে অস্ত্রসহ তিন সন্ত্রাসী জসিম, মিপতাহ ও আমির উদ্দীনকে ধরে পুলিশে সুপর্দ করে এবং বাকীরা পালিয়ে যায়। অন্যান্য সন্ত্রসীদের আইনের আওতায় এনে সকল সন্ত্রসীদের দৃস্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল বিকাল ৫টায় নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারে গ্রামবাসীর পক্ষ থেকে বিশাল মানববন্ধন করা হয়। উক্ত মানববন্ধনে আপমর জনতা অংশ গ্রহন করে সন্ত্রাসীদের শাস্তি দিতে প্রশাসনের দৃস্টি কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com