বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে ১০ পিছ ইয়াবাসহ ফেরী নৌকার এক মাঝি আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭
  • ৫০১ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে ১০ পিছ ইয়াবা টেবলেটসহ ফেরী নৌকার এক মাঝিকে আটক করেছে পুলিশ।
জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকার মাদকসেবীদের বিভিন্ন আস্তানায় গতকাল বুধবার দুপুরে থানার এসআই হুমায়ূন কবিরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযানের খবর পেয়ে মাদকসেবীরা তাদের আস্তানা থেকে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর আড়াইটায় আজমিরীগঞ্জ পৌর এলাকার নৌ-টার্মিনাল থেকে ১০ পিছ নিষিদ্ধ ইয়াবা টেবলেট সহ ফেরী নৌকার মাঝি মোঃ আলমাছ মিয়া (৪০) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। সে কিশোরগঞ্জের ইটনার গজারিয়া মধ্যপাড়ার বাসিন্দা মৃত আব্দুল খালেক মিয়ার পুত্র। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে ধৃত আলমাছ জানায়, সে আজমিরীগঞ্জ পৌর এলাকার নৌ-টার্মিনাল থেকে কিশোরগঞ্জের ইটনার জনতাগঞ্জ বাজারে ফেরী নৌকা দিয়ে লোকজন পারাপার করে জীবিকা নির্বাহ করে। গতকাল বুধবার দুপুরে কিশোরগঞ্জের ইটনার জনতাগঞ্জ বাজারের চিহ্নিত নিষিদ্ধ ইয়াবা টেবলেট বিক্রেতা মোঃ শফিক মিয়া (৪৫) তাকে একটি প্যাকেট হাতে দিয়ে আজমিরীগঞ্জ নৌ-টার্মিনালে নিয়ে যেতে বলে। ফেরী নৌকার ভাড়া ৫০টাকা ও প্যাকেট বাবদ ১ হাজার টাকা দিয়ে প্যাকেটটি একজন নিয়ে যাবে বলে সে জানায়। শফিকের দেয়া প্যাকেটটি নিয়ে ওই নৌ-টার্মিনালে পৌঁছা মাত্রই তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এদিকে তার ফেরী নৌকাটিও জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com