বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলের নাছির শিকলবন্দি জীবন থেকে মুক্ত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ মে, ২০১৭
  • ৬০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শিকলবন্দি জীবন থেকে মুক্ত হলেন বাহুবলের পঞ্চাষোর্ধ নাছির উদ্দিন। এক বছরেরও বেশী সময় ধরে তাকে শিকলে বেধে রাখে পরিবারের লোকজন। শেষ পর্যন্ত পুলিশ তাকে শিকলমুক্ত করে হাসপাতালে ভর্তি করেছে।
তিনি উপজেলার মিটাপুর গ্রামের মৃত ইসলাম উদ্দিনের পুত্র। তার এলাকাবাসী সূত্রে জানা গেছে,  নাছির উদ্দিন গত কয়েক বছর ধরে অস্বাভাবিক আচরণ করছেন। কখনও লোকজনের সাথে রূঢ় আচরণ করছেন। কারো কারো উপর চড়াও হচ্ছেন। এতে পরিবারের সদস্যরা মারাত্মক বিভ্রতকর অবস্থায় পড়েন। এ অবস্থায় তার স্বজনরা চিকিৎসা না করিয়ে তাকে পায়ে শিকল বেধে বসতঘরের পাশে আলাদা একটি সেড তৈরি করে সেখানে বন্দি করে রাখেন। এক বছরেরও বেশী সময় ধরে তাকে এভাবে রাখা হয়। শিকল বাঁধা অবস্থায় কাঠে শুয়ে-বসে দিন কাটে তার। সেখানে তাকে যা দেয়া হয় তাই খেয়ে ক্ষুধা নিবারণ করতে হতো। ওই অবস্থায়ই তিনি নামাজ আদায় করতেন বলে এলাকাবাসী জানান। এ খবর পেয়ে রোববার রাতে বাহুবল মডেল থানা পুলিশ ওই ব্যক্তিকে শিকলে বাঁধা জীবন থেকে মুক্ত করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, শিকলে বাঁধা নাছির উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com