শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ছোট ভাইয়ের মৃত্যুর সংবাদে বড় ভাইয়ের মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ মে, ২০১৭
  • ৫০৪ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার মোতাজিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মাওঃ মহিবুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি গতকাল সোমবার বিকাল ৫টায় পুকুরে গোসল শেষে ঘরে ফেরার পথে মৃত্যুবরন করেন। ওই তার বাড়ি উপজেলার প্রজাতপুর গ্রামে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। ব্যক্তিগত জীবনে তিনি ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক। এদিকে ছোট ভাই কাজী মহিবুর রহমানের মৃত্যুর খবর পেয়ে পাশের বাড়িতে শয্যাগত ক্যান্সার আক্রান্ত বড় ভাই হাজী আকল মিয়া (৬২) জ্ঞান শুন্য হয়ে পড়েন। এক পর্যায়ে রাত ৯ টার দিকে তিনিও মারা যান। একই দিন ভিন্ন সময়ে আপন দু’ ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রজাতপুর গ্রামসহ আশপাশ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ ভীড় করেন। এ সময় এক হৃদয় বিদায়ক দৃশ্যের সৃষ্টি হয়। আজ মঙ্গলবার সকাল ১১ টায় প্রজাতপুর গ্রামের ঈদগাহ মাঠে দু’ সহোদরের জানাযার নামাজ একত্রে অনুষ্টিত হবে। স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠছে।
অপর দিকে কাজী মাওঃ মহিবুর রহমান ও তার বড় ভাই হাজী আকল মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা কাজী সমিতির নেতৃবৃন্দ। সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃবিতে জেলা কাজী সমিতির নেতৃবৃন্দ তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
শোকজ্ঞাপনকারীরা হলেন-উপাধ্যক্ষ কাজী মাওঃ আতাউর রহমান, কাজী মাওঃ মহিউদ্দিন নূরী, কাজী মাওঃ নজমুল হোসেন, কাজী মাওঃ আবদুল করিম, কাজী মাওঃ আবুল খায়ের সানু, কাজী মাওঃ জসিম উদ্দিন খান চৌধুরী, কাজী মাওঃ এম এ হাসান আলী, কাজী মাওঃ গোলজার আহমেদ, কাজী মাওঃ লতিফুর রহমান নাজমুল, কাজী মাওঃ মুফতি ফজলুর রহমান, কাজী মাওঃ সাইফুল মোস্তফা, সুপার কাজী মাওঃ মহিউদ্দিন, কাজী মাওঃ কমর উদ্দিন, কাজী মাওঃ আবদুল হক, কাজী মাওঃ আবদুল কাইয়ূম, কাজী মাওঃ আঞ্চব আলী প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com