মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে মাকে গলাকেটে হত্যা ॥ ছেলের স্বীকারোক্তি ॥ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ১৪ মে, ২০১৭
  • ৫৭৯ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে মাকে গলাকেটে হত্যা করেছে সদ্য এসএসসি পাস করা ছেলে। হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মা আমিনা বেগম (৪৫)কে পরকিয়ার কারণে তার ছেলে আমির আহমেদ হত্যা করেছে বলে স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। তার দেয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি ওই বাড়ির রান্না ঘরে হাড়িপাতিল দিয়ে ঢাকা অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের কামিরাই গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে নিহত আমিনার স্বামী জাবিদ উল্লা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় ছেলে আমির আহমদকে গ্রেফতার দেখিয়েছে। আজ রবিবার তাকে কোর্ট প্রেরণ করা হবে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের জাবিদ উল্লার স্ত্রী আমিনা বেগম (৪৫) প্রতিদিনের ন্যায় গত শুক্রবার রাতে খাওয়া ধাওয়া শেষে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল ৮টার দিকে ছেলে আমির আহমেদ (১৭) দেখতে পায় তার মা ঘুম থেকে উঠেনি। দরজা খোলা দেখে সে ভেতরে প্রবেশ করে মায়ের মুখে বালিশ দেখতে পায়। বালিশ সরিয়ে মায়ের নিথর দেহ দেখতে পেয়ে সে চিৎকার শুরু করে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত মরদেহটি দেখতে পায়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত আমিনার স্বামী জাবিদ উল্লাহ ও তার ছেলে আমির আহমেদকে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে ছেলে আমির মাকে হত্যা করার কথা স্বীকার করেছে বলে পুলিশ সাংবাদিকদের জানিয়েছে।
গতকাল দুপুরে র‌্যাব শ্রীমঙ্গলের এসআই মোহাম্মদ উজ্জল মিয়া নেতৃত্বে একদল র‌্যাব সদস্য ঘটনাস্থল পরিদর্শন এবং বিভিন্ন আলামত সংগ্রহ করে নিয়ে যান।
পুলিশ সূত্রে জানা গেছে, জিজ্ঞাসাবাদে আমির পুলিশকে জানায়- তার বাবা একজন মানসিক রোগী। তিনি আলাদা রুমে থাকেন। তার মা আমেনা বেগম দীর্ঘদিন ধরে একা ঘরে বসবাস করে আসছেন। তার সাথে একজনের সম্পর্ক ছিল। বিভিন্ন সময়ে মাকে ফোনে কথা বলতে দেখতো বলে জানায় সে। মায়ের পরকিয়ার সত্যতা পাওয়ার পর সহ্য করতে না পেরে মা আমেনা বেগমকে হত্যার পরিকল্পনা করে। সে অনুযায়ী গত শুক্রবার রাত্রে খাবারের সাথে মাকে ঘুমের ঔষুধ খাওয়ায়। পরে রাতে ঘুমন্ত মাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। মায়ের মৃত্যু নিশ্চিত হবার পর মুখে বালিশ দিয়ে সে রোম থেকে বের হয়ে যায়। সকালে সে নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য সুর চিৎকার করে আশপাশের লোকজনকে জড়ো করে।
খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল থানার সার্কেল এএসপি রাসেলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে তিনি বলেন, ওই মহিলার সন্তান পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকারোক্তি দিয়েছে, তার মায়ের সাথে অন্য লোকের পরকিয়া সম্পর্ক ছিল তাই সে নিজেই তার মাকে হত্যা করেছে।
নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করি। এ সময় তার ছেলে ও স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসি। জিজ্ঞাসাবাদে আমিনার ছেলে জানিয়েছে- তার মায়ের সাথে অন্য লোকের পরকিয়া আছে তা সে মেনে নিতে পারেনি। গত রাতে আমিন তার মাকে ঘুমের ঔষধ খাওয়ায়। এক পর্যায়ে ঘুমন্ত অবস্থায় হাত পা বেধে ছুরি দিয়ে হত্যা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com