শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে নয়া ইউএনওকে বরণ আজ থেকে দায়িত্ব পালন শুরু

  • আপডেট টাইম রবিবার, ১৪ মে, ২০১৭
  • ৩৯৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে ফুল দিয়ে বরন করে নিলেন অফিসার্স ক্লাব বাহুবল। নয়া ইউএনও আজ রোববার থেকে দায়িত্ব পালন করবেন তিনি। আজ থেকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন দায়িত্ব পালন করবেন।
শুক্রবার (১২ মে) বিকেলে বিদায়ী ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাগণের বিদায় ও বরণ সভা অনুষ্টিত হয়।
সাধারন সম্পাদক উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার উপস্থাপনায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মোঃ শফিউল্লাহসহ বাহুবল উপজেলা প্রশাসনের অধিকাংশ কর্মকর্তাগন।
অনুস্টানে বিদায়ী ইউএনও সাইফুল ইসলাম এবং নবাগত ইউএনও মোঃ জসীম উদ্দীন এর সার্বিক সফলতা ও উন্নতি কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com