শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

নবীগঞ্জে স্কুল ছাত্র খুন ॥ পিতা-পুত্রসহ ৪ জন গ্রেফতার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭
  • ৫০৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ষাড়ের লড়াইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় স্কুলছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছে একই পরিবারের ৬ জনসহ ১৫ জন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে বড়ভাকৈর পশ্চিম ইউনিয়নের বিবিয়ানা বাজারের কাছে এ ঘটনাটি ঘটে। নিহত স্কুলছাত্রের নাম সুজাত মিয়া (১৫)। সে ওই ইউনিয়নের আমড়াখাইর গ্রামের অপু মিয়ার ছেলে এবং স্থানীয় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে আমড়াখাইর গ্রামের ফয়জুল্লাহর একটি ষাড় ও একই গ্রামের আব্দুল খালেকের একটি ষাড়ের মধ্যে লড়াই হয়। এ নিয়ে ফয়জুল্লাহর ছেলে রাহেল ও আব্দুল খালেকের ছেলে নাজমুলের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে রাত ৮টার দিকে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে ৬ জন আহত হয়।
Nabiganj Pic- 1

habiganj picএ ঘটনার জের ধরে ফয়জুল্লাহর পক্ষের লোকজনকে মারধর করতে আব্দুল খালেকের লোকজন বিবিয়ানা বাজারের কাছে দেশীয় অস্ত্র নিয়ে রাস্তায় ওৎ পেতে থাকে। সকাল ৯টার দিকে ফয়জুল্লাহর ভাতিজা অপু মিয়ার ছেলে সুজাত মিয়া কোচিংয়ে যাওয়ার জন্য রওয়ানা দেয়। সে বিবিয়ানা বাজারের কাছে পৌছুলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আব্দুল খালেকের লোকজন তার উপর হামলা চালায়। এ সময় ফয়জুল্লাহসহ তার ছেলেরা এগিয়ে গেলে তাদের উপরও হামলা চালানো হয়। দুই দফা হামলায় স্কুলছাত্র সুজাত মিয়া (১৫), ফয়েজ উল্লাহ (৫৫), ছায়েদুলনেহার (৪৫), আল-আমিন (২২), আব্দুলাহ (৭০) ও জসিম (৪২) আহত হয়। আহতদেরকে নবীগঞ্জ উপজেলা হাসপাাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজাত মিয়াকে মৃত ঘোষণা করেন।
এদিকে খবর পেয়ে নবীগঞ্জ থানার এআই মোবারক হোসেন ও এসআই রাসেল আহমেদ এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল খালেক, তার ছেলে নাজমুল ইসলাম ও শাহিনুর মিয়া এবং মাহ মাহমদ মিয়ার ছেলে লয় লুমিয়া (৪০)কে আটক করে। এব্যাপারে নিহত সুজাতের পিতা বাদী হয়ে ২৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com