শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ছোট বহুলা থেকে নিখোঁজ শিশুর জলাশয়ে গলিত লাশ উদ্ধার ॥ ঘাতক আটক ॥ আদালতে স্বীকারোক্তি

  • আপডেট টাইম সোমবার, ৮ মে, ২০১৭
  • ৬১০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ধান কাটা নিয়ে বিরোধের জের ধরে আকাশ নামে ৭ বছরের শিশুকে হত্যা করা হয়েছে। ঘাতকের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল ভোরে রিচি গ্রামের অদুরে জাঙ্গাল এলাকার একটি ধান ক্ষেত থেকে গলিত লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহত শিশু রিচি গ্রামের বাসিন্দা বর্তমানে ছোট বহুলার সড়কের কাদুয়া বাড়ি রোডে বসবাসরত খুর্শেদ আলীর পুত্র।
খুর্শেদ আলী জানান, ধান কাটা নিয়ে প্রায় ১ বছর পূর্বে খুর্শেদ আলীর সাথে পার্শ্ববর্তী বাড়ির আল আমিনের বিরোধ দেখা দেয়। এ নিয়ে মামলা মোকদ্দমা হয়েছে। এদিকে গত ২৮ এপ্রিল সকাল সাড়ে ৮ টার দিকে খুর্শেদ আলীর ৭ বছর বয়সী পুত্র মোঃ Gatok amin copyআকাশ মিয়া বাড়ির পাশে খেলা করছিল। এর পর সে আর ঘরে ফিরে যায়নি। বহু খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিরুপায় হয়ে গত ৩০ এপ্রিল খুর্শেদ আলী হবিগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নং ১৪২৬) করে।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ছোট বহুলা গ্রামের খুর্শেদ আলী এবং ইসমাইল মিয়ার মাঝে জমির ধান কাটা নিয়ে বিরোধ দেখা দেয়। এ নিয়ে উভয় পক্ষে মামলা মোকদ্দমাও হয়। কয়েকদিন পূর্বে উভয় পরিবারের মাঝে ঝগড়া হয়। এ সময় ইসমাইল মিয়ার স্ত্রীকে গালিগালাজ করেন খুর্শেদ আলী ও তার পরিবারের লোকজন। এরপরই খুর্শেদ আলীর ৭ বছর বয়সী ছেলে আকাশকে হত্যার পরিকল্পনা করে আল আমিনের পুত্র ইসমাইল মিয়া। ৭ দিন পূর্বে আকাশ নিখোঁজ হলে তার পরিবার হবিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে।
পুলিশ সূত্রে জানা যায়, সন্দেহভাজন হিসাবে শনিবার দিবাগত রাতে আল আমিনকে আটক করা হয়। পরে তার পুত্র ইসমাইল মিয়াকে আটক করলে সে শিশুকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যে ভিত্তিতে গতকাল রোববারে ভোরে গ্রামের পার্শ্ববর্তী জমির পানিতে ডুবন্ত অবস্থায় শিশুটির গলিত লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাউসার আলমের আদালতে হাজির করা হলে ইসমাইল স্বীকারোক্তিমুলক জবান বন্দি দেয়। সূত্র মতে জবানবন্দিতে ইসমাইল জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে খুর্শেদ আলী তার মাকে মারধর করে। এতে সে ক্ষিপ্ত হয়ে উঠে। তার মাকে মারার প্রতিশোধ নিতেই সে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানায়। এ হত্যার জন্য ইসমাইল এখন অনুতপ্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com