মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে ২ মাসে ৬ খুন

মাধবপুরে ২ মাসে ৬ খুন

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুরে পারিবারিক কলহ, যৌতুক, পরকিয়া ও আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২ মাসে ৬টি খুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে ৪টি হত্যাকান্ডের শিকার হয়েছেন নারী। রবিবার বিকালে হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাধবপুর সার্কেল এস.এম রাজু আহমেদ এক প্রেসব্রিফিং এ তথ্য নিশ্চিত করেন।
থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ, হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাদীগণ উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন এ হত্যাকাণ্ডগুলো কোন পরিকল্পিত ও রাজনৈতিক বিষয় জড়িত নয়। এগুলো বিচ্ছিন্ন ঘটনা। পুলিশ হত্যাকাণ্ডের সাথে অনেককে গ্রেফতার করেছে। বাকীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।
জানা যায়, গত ২ মে মাধবপুর পৌর এলাকার আলাকপুর গ্রামে স্কুল ছাত্রীকে উত্যেক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষে হাতে নির্মমভাবে খুন হয় ধনাই মিয়ার ছেলে মাঞ্জু মিয়া (৩৫)। এ ঘটনায় মাঞ্জু মিয়ার স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছেন। গত ১১ এপ্রিল পাওনা টাকা চাওয়ায় বিজয়নগর উপজেলার নোয়াবাদী গ্রামের মাসুদুর রহমানকে খুন করে লাশ মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের রসুলপুর এলাকার রেল লাইনের পাশে ফেলে রাখে। পর দিন নিহতের স্ত্রী ইয়াছমিন আক্তার তার লাশ সনাক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ঘটনার মুল হোতা হাবিবকে গ্রেফতার করে। গত ৬ মে উপজেলার আদাঐর ইউনিয়নের মৌজপুর গ্রামে স্বামীর পরকীয়ায় বাধাঁ দেয়ায় অন্তঃসত্তা স্ত্রী সীমাকে খুন করে পালিয়ে যায় পাষন্ড স্বামী জালাল মিয়া। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শ্বাশুরীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে সীমার মা রাবেয়া খাতুন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১/২ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ২ মার্চ উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামে বিয়ের ৬ মাসের মধ্যেই শ্বাসরুদ্ধ ও বৈদ্যুতিক শক দিয়ে স্ত্রী জরিনা খাতুন ঝর্ণাকে হত্যা করে পাযন্ড স্বামী। পুলিশ পাযন্ড স্বামী আল আমিন (২৫) কে গ্রেফতার করেছে।
এ ব্যাপারে জরিনা খাতুন ঝর্ণার ছোট ভাই হাসান মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ৩০ এপ্রিল উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে সংর্ঘষে হেনা আক্তার (৫৫) নামে এক বৃদ্ধা নিহত হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। গত ২১ মার্চ উপজেলার গাঙ্গাইল গ্রামে পারিবারিক কলহের জের ধরে সাফিয়া আক্তার শিল্পী নামে এক মহিলাকে খুন করে তার স্বামী। নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com