শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড ১৫ লাখ টাকার ক্ষতি মাধবপুরে গাছ এবং বৈদ্যুতিক খুঁটি ॥ প্রাণ বাঁচাল শিশু ও বৃদ্ধসহ ৪০-৫০ জন বাস যাত্রীর চুনারুঘাটের স্ত্রী-বিজয়নগরের স্বামী বিপুল গাঁজাসহ ভৈরব রেলওয়ে পুলিশের খাঁচায় হবিগঞ্জে আরো ৭০৩ জন করোনা টিকা নিয়েছেন চুনারুঘাট এসোসিয়েশন ইউকে ও শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের ভার্চুয়াল শোক সভা ও দোয়া মাহফিল হবিগঞ্জে জাতীয় জীবন বীমা দিবস উপলক্ষে র‌্যালী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় শহরের মাদক ব্যবসায়ী সৈয়দ আলী কারাগারে ॥ রিমান্ডের আবেদন কাঁচা সুপারি দিয়ে পান খেয়ে এক ব্যক্তির মৃত্যু মাধবপুরে মাদক বিরোধী জনসচেতনতার লক্ষ্যে বিটং পুলিশিং এর সভা অনুষ্টিত
নবীগঞ্জ কলেজের দানপত্র দলিল (Deed of Gift) সম্পন্ন

নবীগঞ্জ কলেজের দানপত্র দলিল (Deed of Gift) সম্পন্ন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্র নবীগঞ্জ পৌরসভায় অবস্থিত নবীগঞ্জ কলেজের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি বাংলাদেশ সরকারের পক্ষে সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষামন্ত্রণালয় এর অনুকূলে গতকাল দানপত্র দলিল (উববফ ড়ভ এরভঃ) রেজিষ্ট্রি করা হয়েছে। গতকাল বিকেল ৩টায় কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম হোসেন আজাদ এবং শিক্ষকমন্ডলী ও কর্মচারীবৃন্দ নবীগঞ্জ সাবরেজিষ্ট্রি অফিসে গিয়ে দানপত্র দলিল (উববফ ড়ভ এরভঃ) সম্পন্ন করেন।
উক্ত দানপত্র দলিল (উববফ ড়ভ এরভঃ) এ সকল স্থাবর-অস্থাবর সম্পত্তির মোট মূল্য ধরা হয়েছে আট কোটি একান্ন লক্ষ তেষট্টি হাজার টাকা। কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ এর স্বাক্ষর এবং নবীগঞ্জ কলেজের অধ্যাপক মোঃ তোফাজ্জল ইসলাম চৌধুরী সনাক্তকারী হিসাবে স্বাক্ষর প্রদানের মাধ্যমে উক্ত দলিল সম্পাদিত হয়। উক্ত দানপত্র দলিল (উববফ ড়ভ এরভঃ) সম্পাদনে সার্বিকভাবে সহযোগীতা করেন নবীগঞ্জ উপজেলার সাবরেজিষ্ট্রার নূরুল আমীন, অফিস সহকারী সুখেন্দু পুরকায়স্থ এবং দলিল মুসাবিদা করেন শাহ্ মোহাম্মদ সাজিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক খালিকুজ্জামান, রেজাউল আলম, রূপেশ চন্দ্র দাশ, অসীম কুমার রায়, মোহাম্মদ মিছবাহ উদ্দিন, প্রদর্শক মোঃ দুদু মিয়া, অফিস সহকারী মোঃ সুনাম উদ্দিন, বিন্দু ভূষণ বৈদ্য, কম্পিউটার ল্যাবঃ সহকারী জ্যোতিষ রঞ্জন সরকার, এম.এল.এস.এস মোঃ সানু মিয়া, মাহবুবুর রহমান, মোঃ আব্দুস সামাদ, সুন্দর রাম রাউত, মোঃ সফিক আলী, সতীশ ভট্টাচার্য্য, মোঃ ফয়জুর রহমান।
নবীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতায় ১৯৮৪ খ্রি. সনে নবীগঞ্জ কলেজটি প্রতিষ্ঠিত হয়ে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীসহ সকল স্তরের মানুষের উচ্চ শিক্ষায় বিশেষ ভূমিকা রেখে আসছে। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ১৭ আগস্ট ২০১৬ খ্রি. সনে কলেজটি সরকারীকরণের জন্য সদয় সম্মতি প্রদান করেন। এরই ধারাবাহিকতায় ২০ এপ্রিল ২০১৭ খ্রি. তারিখ কলেজের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি বাংলাদেশ সরকারের নিকট হস্তান্তরের আদেশ প্রদান করা হয়।
উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্র“তি বাস্তবায়নে নবীগঞ্জ-বাহুবলের মাননীয় সংসদ সদস্য এম.এ মুনিম চৌধুরী, কলেজটি সরকারিকরণে বিশেষভাবে কাজ করে গেছেন এবং প্রতি উপজেলায় একটি করে কলেজ সরকারিকরণে অত্র উপজেলায় একমাত্র নবীগঞ্জ কলেজকে অভিপ্রায় ব্যক্ত করেছিলেন। দানপত্র দলিল (উববফ ড়ভ এরভঃ) সম্পাদনে কলেজ পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দের সহযোগিতা রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com