শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

২৪ ঘণ্টায় আত্মহত্যা করেছে অকৃতকার্য ৮ এসএসসি শিক্ষার্থী

  • আপডেট টাইম শনিবার, ৬ মে, ২০১৭
  • ৪২৭ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ এসএসসির ফল প্রকাশের পর গত ২৪ ঘণ্টায় সারা দেশে অন্তত আট জন এসএসসি শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহতদের মধ্যে পাঁচজনই ছাত্রী। বৃহস্পতিবার ২০১৭ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়।
নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, নিহতরা সবাই এ বছরের এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন। তাই ধারণা করা হচ্ছে এসএসসিতে অকৃতকার্য হওয়ার কারণে তারা আত্মহত্যা করেছে।
জানা যায়, আত্মহননকারী শিক্ষার্থীর দুইজন ৫মে শুক্রবার এবং অপর ছয়জন ৪ মে বৃহস্পতিবার ফলাফল প্রকাশের পর আত্মহত্যা করেন।
যারা আত্মহত্যা করেছে, ফেনীর ফুলগাজীর দক্ষিণ বরইয়া গ্রামের মিন্টু মিয়ার মেয়ে তাহমিনা আক্তার, ফেনীর সোনাগাজী উপজেলার সুলাখালী গ্রামের খোন্দকার বাড়ির ব্যবসায়ী ফখর উদ্দিনের মেয়ে জেসি আক্তার, জামালপুরের ইসলামপুর উপজেলার আব্দুস সালামের মেয়ে শারমিন আক্তার, চট্টগ্রাম নগরীর বাটালী রোডের আব্দুল মান্নানের বড় ছেলে সোহরাব হোসেন, কাউখালীর চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের নিলতি গ্রামের দিনমজুর মাহাবুবুর রহমান খানের বড় মেয়ে পরী, রাজধানীর যাত্রাবাড়ীর মোঃ দীপু, মাগুরার শ্রীপুর উপজেলার মোহন মন্ডলের মেয়ে আরিফা বেগম, একই জেলার সদর উপজেলার কুমারেশ বিশ্বাসের ছেলে হৃদয় বিশ্বাস।
এদিকে নিহত শিক্ষার্থী শারমিন আক্তারকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন তার এক অন্তঃসত্ত্বা খালা।
জানা যায়, শারমিন ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে খালারও মৃত্যু হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার এসএসসির ফল প্রকাশিত হয়। সারা দেশে এবার ছেলেদের পাসের হার ৭৯.৯৩ শতাংশ এবং মেয়েদের পাসের হার ৮০.৭৮ শতাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com