শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রাধাগোবিন্দ জিউর আখড়ায় অনুষ্ঠানে এমপি আবু জাহির বিএনপি-জামাত ক্ষমতায় গেলে ধর্মীয় অনুষ্ঠানে বোমাবাজী হয়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির বলেছেন, সরকার সকল ধর্মের আনষ্ঠানিকতা যথাযত ভাবে পালন করতে সর্বাত্বক সহযোগিতা করে আসছে। স্ব-স্ব ধর্মের অনুসারিগন যাতে র্নিবিঘেœ ধর্মীয় আচার-অনষ্ঠান উদযাপন করতে পারে সেজন্য সরকার সচেষ্ঠ রয়েছে। তিনি বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সকলের, তাই জনপ্রতিনিধি হিসাবে সকল ধর্মের নিরাপত্তা বিধান করাকে কর্তব্য মনে করি। তাই সকল ধর্মের লোকজন নৌকায় ভোট দেয়। আওয়ামীলীগ মতায় থাকলে দেশে বোমাবাজী হয়না। মুসলমানরা যেভাবে ওয়াজ, মাহফিল ও ওরস করতে পারে তেমনি হিন্দুরা  নির্বিঘেœ পূজা করতে পারে। কিন্তু বিএনপি-জামাত ক্ষমতায় গেলে ধর্মীয় অনুষ্ঠানে বোমাবাজী হয়। মানুষ থাকে আতংকে।
গতকাল সন্ধ্যায় হবিগঞ্জ পৌরসভার ঘাটিয়া এলাকায় রাধাগোবিন্দ জিউর আখড়ায় তারকব্রম্ম নামযজ্ঞানুষ্ঠানে প্রদান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, চেম্বার সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম, কমিশনার দিলীপ দাস, উৎসব কমিটির সভাপতি পংকজ ভট্টাচার্য্য, যুগ্ম সাধারন সম্পাদক  যতীন্দ্র সরকার ও শ্যামল বনিক, মিথুন দাস সাজু সহ হিন্দুধর্মী নেতৃবৃন্দ। পরে তিনি ভক্তবৃন্দের সঙ্গে মঙ্গল প্রদীপ প্রজ্বলন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com