শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলের ইউএনও স্ট্যান্ড রিলিজ নতুন ইউএনও জসিম উদ্দিন

  • আপডেট টাইম শুক্রবার, ৫ মে, ২০১৭
  • ৪০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলার নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ জসিম উদ্দিন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এক বার্তায় বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম তাঁকে বাহুবলের ইউএনও পদে নিয়োগ প্রদান করেন।
নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা ২৯তম বিসিএস ক্যাডার। তাঁর গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। স্ত্রী ফাহমিদা আক্তার গৃহিনী।
তিনি ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের আরডিসি হিসাবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ জেলা সদরের সহকারী কমিশনার (ভূমি) হিসাবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। আগামী রোববার অথবা সোমবার তিনি বাহুবলে যোগদান করবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন।
সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত ১০ এপ্রিল জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে সাইফুল ইসলামকে এডিসি পদে পদোন্নতি দিয়ে বরগুনায় বদলি করা হয়। নির্ধারিত সময়ে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেননি। পরবর্তীতে ২৭ এপ্রিল জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ কামরুজ্জামান ৩ মে’র মধ্যে কর্মস্থলে যোগদানের আরেকটি আদেশ প্রদান করেন। অন্যথায় ৩ মে অপরাহ্নে স্ট্যান্ড রিলিজ গণ্য করা হবে বলেও আদেশে উল্লেখ করা হয়।
এ ব্যাপারে সাবিনা আলম বলেন, স্ট্যান্ড রিলিজ নয়, ৪ দিনের জন্য শিক্ষা সফরে থাইল্যান্ড যাচ্ছেন তিনি। আগামী ৮ মে মধ্যে ফিরে আসবেন। তখনই তাকে রিলিজ দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com