সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ নবীগঞ্জের দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ॥ কে হাসবেন বিজয়ের হাসি? চুনারুঘাটে ভারতে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ ইমামবাড়ীতে জমি বিক্রি করে দলিল করে না দেয়ায় আদালতে মামলা আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশ শহরের আমিরচান এলাকায় দূর্বৃত্তদের হামলা ॥ মারপিট ১৫ ভরি স্বর্ণালংকার ছিনতাই বৃন্দাবন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক ইয়াবাসহ গ্রেফতার নাঈমা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ইংল্যান্ড প্রবাসী মাহতাবুর রহমানের ইন্তেকাল নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ-এর সাথে জেলা সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাত মাধবপুরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ
আলহাজ্ব মোঃ রহিছ মিয়াকে আমৃত্যু সভাপতি দেখতে চান ব্যবসায়ী সমাজ

আলহাজ্ব মোঃ রহিছ মিয়াকে আমৃত্যু সভাপতি দেখতে চান ব্যবসায়ী সমাজ

প্রেস বিজ্ঞপ্তি ॥ আলহাজ্ব মোঃ রহিছ মিয়াকে আমৃত্যু সভাপতি দেখতে চান হবিগঞ্জের ব্যবসায়ী সমাজ। হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ তার বাসায় গিয়ে এই দাবী জানান।
জানা যায়, আজ সাধারণ সভার মাধ্যমে হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে। এ লক্ষ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরই মধ্যে লোকমূখে শোনা যায় হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের বার বার নির্বাচিত সভাপতি হবিগঞ্জের প্রবীণ মুরুব্বী বিশিষ্ট বিচারক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রহিছ মিয়া এ পদ থেকে সরে দাড়াচ্ছেন। এ মন খবর শহরের ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পরে। এমন সংবাদ ছড়িয়ে পড়ায় ব্যবসায়ীরাও হতাশ হয়ে উঠেন।
এ বিষয়ে শহরের ব্যবসায়ীরা গতকাল রাতে তার বাসায় সমবেত হন এবং এ নিয়ে তার সাথে বিস্তর আলাপ-আলোচনা করেন।
IMG_3216এ সময় তিনিও তার অভিমত ব্যক্ত করে বলেন, আমার বয়স হয়েছে। তাই আমি আর সভাপতি থাকতে চাচ্ছিনা।
এমন উপস্থিত সকল ব্যবসায়ীরা তাকে সভাপতি পদ না ছাড়তে অনুরোধ করেন। এবং ব্যবসায়ীরা তার প্রতি দাবী জানিয়ে বলেন, আপনি যতদিন জীবিত আছেন ততদিন আমরা সকল ব্যবসায়ীরা আপনাকে এই পদে দেখতে চাই। আমাদের দাবী কোন ভাবেই উপেক্ষা করা যাবে না। ব্যবসায়ীরা বলেন আপনি আমাদের মুরুব্বী আমাদের অভিভাবক। সকল ব্যবসায়ীরাও আপনার উপর আস্তা রেখে ব্যবসা পরিচালনা করে যাচ্ছি। তাই আগামী দিনেও আমরা আপনাকে সভাপতি দেখতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, হাজী মোঃ হরমুজ আলী, মোঃ রতন মিয়া, সুবোধ বণিক, এম এ রহমান, গোলাম আলী খান, শফিক মিয়া, আহমেদ কবির আজাদ, দুলাল সুত্রধর, আতিজু জামান খান রানা, বিমল বণিক, সেপাল বণিক, সজল রায়, শুভ খান, মোশারফ হোসেন মঞ্জু, হেলাল আহমেদ, মোঃ ফজল মিয়া, সুদীপ দাস, রূপক বণিক, মৃদুল চন্দ্র রায়, জন্টু দেব, হারুন আহমেদ, বিধান পাল, হাবিবুর রহমান মুরাদ, পিন্টু দাসসহ শতাধিক ব্যবসায়ী। পরে ব্যবসায়ীরা আলহাজ্ব মোঃ রহিছ মিয়াকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com