মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

সংবাদ সম্মেলনে মক্রমপুর ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া ॥ জনপ্রিতায় ঈর্শ্বান্বিত হয়ে মান সম্মান ক্ষুন্ন করতে অপপ্রচার চালানো হচ্ছে

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০১৭
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া তার বিরুদ্ধে কয়েকজন মেম্বারের আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন উল্লেখ করে বলেন, তিনি নির্বাচিত হবার পর এলাকার সার্বিক উন্নয়ন ও শান্তি শৃংখলা রক্ষা এবং এলাকার গরীব দুঃখী মানুষের উন্নয়নে দায়িত্ব পালন করে যাচ্ছি। সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালনের কারণে আমার জনপ্রিয়তা আরো বৃদ্ধি পাচ্ছে। এতে একটি মহল আমার জনপ্রিতায় ঈর্শ্বান্বিত হয়ে বিভিন্ন ভাবে আমার মান সম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে অপপ্রচারে লিপ্ত রয়েছে। গতকাল হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
লিখিত বক্তব্যে চেয়ারম্যান আহাদ মিয়া আরো বলেন, সাম্প্রতিককালে অতিবৃষ্টি ও অকাল বন্যায় আমার ইউনিয়নের অধিকাংশ বোরো জমির ধান পানিতে তলিয়ে গেছে। এতে ব্যাপক ক্ষতির সম্মূখীন হয়েছেন কৃষকরা। জমির ফসল হারিয়ে অনেক কৃষক সর্বশান্ত। ক্ষতিগ্রস্থদের সাহায্যে সরকার ভিজিএফ কর্মসূচির আওতায় বরাদ্দ দিয়েছে। নির্দেশনা অনুযায়ী ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য, ইউনিয়নে দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তার সমন্বয়ে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরী করা হয়েছে। তালিকা তৈরীর প্রথম পর্যায়ে সাধারণ সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যগণ স্ব-স্ব এলাকার ক্ষতিগ্রস্তদের তালিকা প্রদান কালে সংরক্ষিত মহিলা সদস্য সাফিয়া আক্তার, আকলিমা আক্তার, মমিন চান বিবি নিজের নাম, স্বামী, পুত্র, পুত্র বধূ, দেবর, ভাসুর, চাচা শ্বশুর, মামা শ্বশুর, ভাই, ভাবী সহ আত্মীয় স্বজনের নাম প্রদান করেন। সাধারণ সদস্য আরফাত আলী, মুতি মিয়া ও আজমান মিয়া কেহ কেহ নিজ নাম, স্ত্রী, পুত্র, পুত্র বধু, ভাই, ভাতিজা, বোন, মেয়ে, মেয়ের জামাই, মেয়ের শ্বশুর, চাচা, চাচিসহ আত্মীয় স্বজনের নাম প্রদান করেন। এছাড়া তারা একই পরিবারের ৫/৬ জনের নামও প্রদান করেন। আমি তাদের নিজের ও আত্মীয় স্বজনের নাম বাদ দিয়ে গরীব, অসহায় ও অধিক ক্ষতিগ্রস্থদের নাম দেয়ার অনুরোধ জানালে তারা আমার প্রতি ক্ষিপ্ত হয়ে আমি ও আমার ভাইদের বিরুদ্ধে অপপ্রচারে এবং জেলা প্রশাসক বরাবর মিথ্যা অভিযোগ দায়ের করে। আমার ভাইদের বিরুদ্ধে বিজিএফের চাল কেনার যে অফিযোগ এনেছে তা মনগড়া ও ভিত্তিহীন।
তিনি বলেন, গত ১ মে আমার ইউনিয়নে বিতরণ করা হয়েছে। চাল বিতরণকালে সংসদ সদস্য এডঃ আবদুল মজিদ খান, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শামিমা হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ এমরান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, কৃষি কর্মকর্তা মোস্তফা আজাদ ইকবালসহ বেশ কয়েকজন ইউপি সদস্য উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট বেলায়েত হোসেন সার্বক্ষণিক উপস্থিতি থেকে নোয়াপাথারিয়া গ্রামে তালিকাভূক্ত ৭শ জনের মধ্যে ওই দিন ৩শ ৯৪ জনের মধ্যে চাল বিতরণ করা হয়। তিনি বলেন, সুষ্টভাবে চাল বিতরণ করা হলেও সদস্য আজমান মিয়া সাংবাদিকদের ভুল তথ্য পরিবেশন করায় একটি টিভি চ্যানেলে চাল বিতরণে অনিয়ম করা হয়েছে বলে সংবাদ প্রচার করা হয়েছে। যা আদৌ সত্য নয়। ইউপি সদস্য আজমান মিয়ার বিরুদ্ধে নারী পাচারসহ বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে। সে সমিতির নামে বরাদ্দকৃত সরকারী পাওয়ার টিলারসহ কৃষি উপকরণ বিক্রি করে টাকা আত্মসাৎ করেছে। তিনি মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মোঃ আশিক মিয়া, মক্রমপুর ইউনিয়নের সদস্য কবির মিয়া, আলফু মিয়া, মোঃ মন্নান মিয়া, আরাফাত আলী, গ্রাম সর্দার আলাউদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com