বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গের মক্রমপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে চাল বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০১৭
  • ৩৯১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচঙ্গ উপজেলার মক্রমপুর ইউনিয়নের অতি বৃষ্টি এবং পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে।
সোমবার সকালে চাল বিতরণের উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শামীমা হক। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ এমরান হোসেন, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দীপ কুমার সিংহ, উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তফা ইকবাল আজাদ, ট্যাগ অফিসার সিরাজুল ইসলাম, প্রকল্প বায়স্তবায়ন কর্মকর্তা প্রবণ পাল, সাংবাদিক এস এম সুরুজ আলী, ইউপি সচিব এস এম শাহেদ হোসেন ও ইউপি সদস্যগণ। এছাড়া ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত চৌধুরী সার্বক্ষণিক উপস্থিত ছিলেন।
অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে চাল বিতরণ করা হয়।
মক্রমপুর ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া জানান, তার ইউনিয়নে বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ কৃষকদের তালিকা তৈরি করে সরকার প্রদত্ত সহযোগিতা তাদের মধ্যে যথানিয়মে বিতরণ করা হয়েছে। ইউনিয়নের দুর্গত কৃষকদের মধ্যে মাথাপিছু ৩৮ কেজি করে ৩৯৪টি পরিবারকে চাল প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com