শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে দাতা সদস্যের হাতে শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক লাঞ্ছিত

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৪৩৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে দাতা সদস্যের হাতে লাঞ্ছিত হয়েছেন প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও প্রধান শিক্ষক। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। লাঞ্ছিত দুজন হলেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনায়েদ ও প্রধান শিক্ষক আমিনুল ইসলাম। দাতা সদস্য হলেন, জুয়েল মিয়া।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জনৈক মুছিম উল্লা দাতা হয়ে উপজেলা সদরে অবস্থিত প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৭৬ শতক জমি দান করেন। মুছিম উল্লার মৃত্যু পর উত্তরাধিকার সূত্রে তার ছেলে জুয়েল মিয়া দাতা সদস্য হন। কয়েকদিন পূর্বে বিদ্যালয় কর্তৃপক্ষ জমিটির পুরো অংশে দেয়াল নির্মাণ করতে গেলে বাধা দেন বর্তমান দাতা সদস্য জুয়েল মিয়া। গতকাল বৃহস্পতিবার এ নিয়ে দাতা সদস্য জুয়েল মিয়া ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনায়েদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে জুয়েল মিয়া ও তার সহযোগিরা শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনায়েদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলামকে খিল ঘুষি মারতে থাকেন। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও পথচারীরা শিক্ষা কর্মকর্তা ও প্রধান শিক্ষককে উদ্ধার করে উপজেলা কার্যালয়ে নিয়ে আসেন।
এ বিষয়ে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনায়েদ বলেন, বিদ্যালয়ের দান করা ৭৬ শতক ভূমির মধ্যে ০২ শতক ভূমি জমি দাতা দিতে অপারগতা প্রকাশ করেন। আমি এটা নিয়ম বহির্ভূত বললে উত্তেজিত হয়ে তারা আমাকে মারধর শুরু করে।
এ বিষয়ে দাতা সদস্য জুয়েল মিয়ার সাথে আলাপ করলে তিনি বলেন, আমি শিক্ষা কর্মকর্তাকে মারতে যাব কেন? শিক্ষা কর্মকর্তাতো একজন ফেনসিডিল ও ঘুষখোর। তিনি উপজেলার স্কুল লেভেল ডেভেলপমেন্ট প্রজেক্টের লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে চলেছেন। এখন চাচ্ছেন আমার বিদ্যালয়ে সরকার কর্তৃক দান করা স্কুল লেভেল ডেভেলপমেন্ট প্রজেক্টের টাকা আত্মসাৎ করতে। এ নিয়ে আমার সাথে কথাকাটাকাটি হয়েছে।
এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা ও চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com