শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

অলিপুরে অবৈধ স্বামী-স্ত্রী সন্দেহে ২জন আটক বিয়ের এফিডেভিটের কাগজ দেখিয়ে রক্ষা

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর বাজার এলাকায় অবৈধ স্বামী-স্ত্রী সন্দেহে ২জনকে স্থানীয় লোকজন আটক করলেও ৩ ঘন্টা পর ছেড়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে অলিপুর বাজার এলাকায়। বুধবার রাত ১২টার সময় তাদের আটক করা হয়েছিল। জানা যায়, প্রাণ কোম্পানীতে চাকুরী করার সুবাদে লাখাই উপজেলার পূর্ব সিংহগ্রামের রমজান আলীর মেয়ে শারমিন জাহান অলিপুর বাজার এলাকার খিয়াজ মিয়ার বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। এই বাসায় মাঝে-মধ্যে আসা যাওয়া করে লাখাই উপজেলার নোয়াগাও গ্রামের মৃত আব্দুর রউফ মিয়ার পুত্র ইকবাল মিয়া। বিষয়টি ওই এলাকার লোকজনের নজরে আসলে সন্দেহ হয়। বুধবার রাত ১২টার দিকে অলিপুর বাজারের পাহারাদার মনোয়ার মিয়া ও মালেক মিয়া স্থানীয় লোকজনকে নিয়ে তাদেরকে আটক করে। এ সময় উৎসুক জনতা ভির করে।
খবর পেয়ে রাত ২টার দিকে উপস্থিত হন শায়েস্তাগঞ্জ থানার এসআই সেলিম। এ সময় ইকবাল ও শারমিন জাহান নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দেন এবং এফিডেভিট করে বিয়ে করেছে মর্মে কাগজপত্র দেখান। এরই মধ্যে উপস্থিত হন অলিপুর বাজার কমিটির সেক্রেটারী তাহের মিয়া। পরে পুলিশ ও বাজার কমিটির লোকজন তাদেরকে ভাড়া বাসার মালিকের জিম্মায় ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে অলিপুর বাজার কমিটির সেক্রেটারী তাহের মিয়া বলেন, শারমিন জাহান রিপনের বাসায় প্রায়ই আসা যাওয়া করে ইকবাল মিয়া। বিষয়টি এলাকার লোকজনের নজরে আসলে সন্দেহ হয়। ফলে স্থানীয় লোকজন বাজারের পাহারাদারকে নিয়ে তাদের আটক করে। পরে তারা নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দেন এবং তাদের বিয়ের এফিডেভিটের একটি ফটোকপি আমাদেরকে দেখান। তাই তাদেরকে এফিডেভিটের কাগজসহ বাসার মালিকের জিম্মায় রেখে আসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com