মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

ধুলিয়াখালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানী ॥ আহত ২০ ॥ সংকটাপন্ন আরো ২ জনের জীবন

  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে ধুলিয়াখাল আমতলী নামকস্থানে ম্যাক্সি ও বিরতীহীনের মুখোমুখি সংঘর্ষে দুই মহিলা সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে কমপক্ষে  আহত হয়েছে ২০ জন। এ ঘটনায় ওই সড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে একটি ম্যাক্সি হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। বিপরীত দিক থেকে একটি বেপরোয়া বিরতীহীন বাস ম্যাক্সিটিকে চাপা দিলে ম্যাক্সিটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আজমিরীগঞ্জের জয়নগরের জাহেরা বেগম (৪৫), নবীগঞ্জ উপজেলার তিমিরপুরের আলেছা বেগম (৩৫) নামে ২ মহিলার মৃত্যু হয়। এত কমপক্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ফাতেমা বেগম (৪০), সাধন চক্রবর্তী (৫৫), আনোয়ার আলী (৪০), রমাতন পাল (৫০), রাসেল মিয়া (২৮), সাহেব আলী (৬০), জয় দাশ (২০), হৃদয় দাশ (২৫), অসীম দাস (২৮),কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ম্যাক্সি চালক শের আলী (২৫)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গভীর রাতে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় ম্যাক্সি  চালক শের আলীর মৃত্যু বরণ করেন। এদিকে দূর্ঘটনায় আহত দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। ঘাতক বিরতীহীন বাসটি দ্রুত পালিয়ে যায়।
খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। উল্লেখ্য বিরতীহীন গাড়ি তাদের সময় কাভার করার জন্য প্রায়ই বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যায়। ফলে প্রতিনিয়ত কোন কোন দূর্ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com