রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৭:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
ফাদ্রাইলের আলতাফ চৌধুরী’র অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি

ফাদ্রাইলের আলতাফ চৌধুরী’র অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে আলতাফ চৌধুরী ওরফে মাখন (৫৫) এর যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। তার অত্যাচারে অতিষ্ট হয়ে নারী নির্যাতন সহ বিভিন্ন অভিযোগ এনে একাধিক মামলা দায়ের করেছেন ভোক্তভোগিরা। ভোক্তভূগী বিধবা মোঃ ইয়াছমিন আক্তার আলতাফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। একই গ্রামের বিনা আক্তার ও কাজল মিয়া চৌধুরী নামে দুই ব্যক্তির জায়গা দখলের চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ রয়েছে। যা নিয়েও আদালতে মামলা করেছেন তারা। মামলা নং যাথাক্রমে-৫৬২/১৬, ২০৮/১৫ হবিগঞ্জ। এছাড়াও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে আলতাফ চৌধুরী গংদের বিরুদ্ধে। মামলা তুলে নিতে মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি দামকিও দিয়ে আসছে তার লোকজন। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগীরা।
মামলার বিররণে জানা যায়, ওই গ্রামের বিনা নামের এক মহিলার স্বামী বিদেশ থাকার সুবাদে তার বাড়ীঘর দখল করার জন্য আলতাফ মিয়া চৌধুরী ওই মহিলাকে মামলার আসামী করা সহ বিভিন্ন ভাবে হয়রানী করে আসছেন। নিরূপায় হয়ে বিনা আক্তার বাদী হয়ে আলতফ চৌধুরীর গংদের বিরুদ্ধে আদালতে দু’টি মামলা দায়ের করেন। এদিকে ফ্রান্দ্রাইল গ্রামের বিধাবা ইয়াছমিন আক্তার নামে অপর মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে গত ১৩মার্চ নরী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। এছাড়াও সজল মিয়া ও কাজল মিয়া জায়গা দখলের চেষ্ঠা ও ছিনতাইয়ের অভিযোগ এনে আলতাফ চৌধুরী গংদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আলতাফ চৌধুরী ওরফে মাখন বৈধ-অবৈধ পথে অগাত সম্পত্তির মালিক হয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com