বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে সিএনজি ভাড়াকে কেন্দ্র করে শ্রমিক ও গ্রামবাসীর সংঘর্ষ ॥ ৩০ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ ॥ আহত অর্ধশত ॥ ৭০টি সিএনজি ভাংচুর নৈতিক স্খলনের অভিযোগে ২ জন আইনজীবি বহিস্কার জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরিত করতে চায় আওয়ামী লীগ সরকার দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সাবেক সম্পাদক চিন্ময় আচার্য্য’র মাতা শেফালী আচার্য্যরে পরলোকগমন জার্মান, ফ্রান্স, ইতালি ও সুইজারল্যান্ডে যাচ্ছেন রোটারিয়ান মোদারিছ আলী টেনু নবীগঞ্জে গণফোরামের দেবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড কমিটি গঠন বানিয়াচংয়ের আলেম সমাজ ও তৌহিদী জনতার বিক্ষোভ ॥ সাদপন্থীদের ইজতেমা জীবন দিয়ে হলেও প্রতিহত করার ঘোষণা হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ৮ ইউনিটের সম্মেলন স্থগিত পৌরসভা পরিদর্শন করেছেন সিলেট বিভাগীয় কমিশনার মশিউর রহমান বানিয়াচংয়ে সরকারী খাল কেটে মাটি উত্তোলন ॥ ২ জনের কারাদন্ড
ফাদ্রাইলের আলতাফ চৌধুরী’র অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি

ফাদ্রাইলের আলতাফ চৌধুরী’র অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে আলতাফ চৌধুরী ওরফে মাখন (৫৫) এর যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। তার অত্যাচারে অতিষ্ট হয়ে নারী নির্যাতন সহ বিভিন্ন অভিযোগ এনে একাধিক মামলা দায়ের করেছেন ভোক্তভোগিরা। ভোক্তভূগী বিধবা মোঃ ইয়াছমিন আক্তার আলতাফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। একই গ্রামের বিনা আক্তার ও কাজল মিয়া চৌধুরী নামে দুই ব্যক্তির জায়গা দখলের চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ রয়েছে। যা নিয়েও আদালতে মামলা করেছেন তারা। মামলা নং যাথাক্রমে-৫৬২/১৬, ২০৮/১৫ হবিগঞ্জ। এছাড়াও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে আলতাফ চৌধুরী গংদের বিরুদ্ধে। মামলা তুলে নিতে মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি দামকিও দিয়ে আসছে তার লোকজন। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগীরা।
মামলার বিররণে জানা যায়, ওই গ্রামের বিনা নামের এক মহিলার স্বামী বিদেশ থাকার সুবাদে তার বাড়ীঘর দখল করার জন্য আলতাফ মিয়া চৌধুরী ওই মহিলাকে মামলার আসামী করা সহ বিভিন্ন ভাবে হয়রানী করে আসছেন। নিরূপায় হয়ে বিনা আক্তার বাদী হয়ে আলতফ চৌধুরীর গংদের বিরুদ্ধে আদালতে দু’টি মামলা দায়ের করেন। এদিকে ফ্রান্দ্রাইল গ্রামের বিধাবা ইয়াছমিন আক্তার নামে অপর মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে গত ১৩মার্চ নরী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। এছাড়াও সজল মিয়া ও কাজল মিয়া জায়গা দখলের চেষ্ঠা ও ছিনতাইয়ের অভিযোগ এনে আলতাফ চৌধুরী গংদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আলতাফ চৌধুরী ওরফে মাখন বৈধ-অবৈধ পথে অগাত সম্পত্তির মালিক হয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com