শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জকে দূর্গত এলাকা ঘোষণার দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে কৃষকদলের স্মারকলিপি

  • আপডেট টাইম বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭
  • ৪৫৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ভারতীয় পাহাড়ী ঢলে ও অতিবৃষ্টির কারণে ক্ষতিগস্থ হবিগঞ্জ জেলাকে দূর্গত এলাকা ঘোষণা দেয়ার দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দাখিল করেছে হবিগঞ্জ জেলা কৃষকদল। গত সোমবার হবিগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে এই স্মারকলিপি দাখিল করা হয়। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শফিউল আলম। স্মারকলিপি দাখিল করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ভারতীয় পাহাড়ী ঢলে ও অতিবৃষ্টির কারণে হবিগঞ্জ জেলার কৃষকদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বন্যার পানিতে কৃষকদের কষ্টের বোরো ফসল পানিতে তলিয়ে গেছে। কৃষকদের গবাদি গশু বিষাক্ত পানিতে মরে যাচ্ছে। তাই হবিগঞ্জ জেলাকে দূর্গত এলাকা ঘোষণা দিয়ে সর্বশান্ত কৃষকদের কৃষি ঋণ মৌকূফ করে ত্রাণ সহায়তা দিতে সরকারের প্রতি দাবী জানানো হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষকদল সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুক, যুগ্ম সাধারন জামাল হোসেন, প্রচার সম্পাদক এমরান আহমেদ কাওছার, ইউনিয়ন কৃষকদল নেতা হাসানুর রহমান ইনু, শাহনুর আহমেদ, সমুজ আলী, ফারুক মিয়া, জাহেদ মিয়া, জহিরুল ইসলাম, কৃষক বিলাল মিয়া, আলী আহমদ, সুরুজ আলী, আবু সুফিয়ান, আলী নেওয়াজ, মুক্তার মিয়া, ইসহাক আলী, আবদুল খালেক, ফারুক আলী, উজজল মিয়া, হারুন মিয়া, আবদুল হানান, বেনী মিয়া, রুবেল মিয়া, কবির মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com