মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

সুলতানশী গ্রামে গণপিটুনিতে ডাকাত জুয়েল নিহত ॥ গৃহকর্তাসহ আহত ৫

  • আপডেট টাইম সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ৪৮৯ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে আন্তঃজেলা ডাকাত সর্দার জুয়েল (৩০) নিহত হয়েছে। এ সময় ডাকাতদের হামলায় একই পরিবারের মহিলাসহ ৫ জন আহত হয়। গতকাল রবিবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত জুয়েল উপজেলার যমুনাবাদ গ্রামের ডাকাত সর্দার সুরত আলীর পুত্র ও ডাকাত হেলালের ছোট ভাই।
খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহতরা জানান, গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে পূর্ব সুলতানশী গ্রামের প্রবাসি জবেদ আলীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে জুয়েলসহ একদল ডাকাত। ডাকাতরা ওই পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে লুটপাট চালায়। এ সময় জুয়েল ওই বাড়ির এক গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা করে। তখন বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এসে ধাওয়া দিয়ে জুয়েল মিয়াকে আটক করলেও অন্য ডাকাতরা পালিয়ে যায়। এক পর্যায়ে তার হাত-পা বেঁেধ এলোপাতাড়ি মারপিট করলে জুয়েল মিয়া ঘটনাস্থলেই মারা যায়।
ডাকাতদের হামলায় আহত হন মৃত সালামত আলীর পুত্র গৃহকর্তা জবেদ আলী (৫৫), তার পুত্র জহিরুল ইসলাম (৩০), তাজুল ইসলাম (২০) ও কন্যা সিতারা বেগম (২৫)।
Habiganj Rubber Kills News Pic copyআহত অবস্থায় তাজুল ইসলামকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সকাল ৭টার দিকে সদর থানার ওসি ইয়াছিনুল হক, এসআই দৌস মোহাম্মদ ও সাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েলের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।
এসআই দৌস মোহাম্মদ জানান, তার বিরুদ্ধে হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় ডাকাতি, ধর্ষণ, খুনসহ ২ ডজন মামলায় পরোয়ানা রয়েছে। এতদিন সে আত্মগোপনে ছিল।
এ ব্যাপারে ওসি ইয়াছিনুল হক জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com