সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
সুলতানশী গ্রামে গণপিটুনিতে ডাকাত জুয়েল নিহত ॥ গৃহকর্তাসহ আহত ৫

সুলতানশী গ্রামে গণপিটুনিতে ডাকাত জুয়েল নিহত ॥ গৃহকর্তাসহ আহত ৫

SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে আন্তঃজেলা ডাকাত সর্দার জুয়েল (৩০) নিহত হয়েছে। এ সময় ডাকাতদের হামলায় একই পরিবারের মহিলাসহ ৫ জন আহত হয়। গতকাল রবিবার ভোরে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত জুয়েল উপজেলার যমুনাবাদ গ্রামের ডাকাত সর্দার সুরত আলীর পুত্র ও ডাকাত হেলালের ছোট ভাই।
খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহতরা জানান, গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে পূর্ব সুলতানশী গ্রামের প্রবাসি জবেদ আলীর ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে জুয়েলসহ একদল ডাকাত। ডাকাতরা ওই পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে লুটপাট চালায়। এ সময় জুয়েল ওই বাড়ির এক গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা করে। তখন বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এসে ধাওয়া দিয়ে জুয়েল মিয়াকে আটক করলেও অন্য ডাকাতরা পালিয়ে যায়। এক পর্যায়ে তার হাত-পা বেঁেধ এলোপাতাড়ি মারপিট করলে জুয়েল মিয়া ঘটনাস্থলেই মারা যায়।
ডাকাতদের হামলায় আহত হন মৃত সালামত আলীর পুত্র গৃহকর্তা জবেদ আলী (৫৫), তার পুত্র জহিরুল ইসলাম (৩০), তাজুল ইসলাম (২০) ও কন্যা সিতারা বেগম (২৫)।
Habiganj Rubber Kills News Pic copyআহত অবস্থায় তাজুল ইসলামকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সকাল ৭টার দিকে সদর থানার ওসি ইয়াছিনুল হক, এসআই দৌস মোহাম্মদ ও সাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েলের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।
এসআই দৌস মোহাম্মদ জানান, তার বিরুদ্ধে হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় ডাকাতি, ধর্ষণ, খুনসহ ২ ডজন মামলায় পরোয়ানা রয়েছে। এতদিন সে আত্মগোপনে ছিল।
এ ব্যাপারে ওসি ইয়াছিনুল হক জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com