বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে টানা বৃষ্টিতে ব্রীজ ধেবে গেছে ॥ ধান ও সবজ্বি তলিয়ে বিনষ্ট

  • আপডেট টাইম সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ৪৩৪ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ টানা ৫ দিনের বৃষ্টি ও ভারতীয় থেকে নেমে আসা পাহাড়ী ঢলে মাধবপুরের আন্দিউড়া ইউনিয়নের কুটানিয়া এলাকায় সোনাই নদীর উপর নির্মিত ব্রীজের মধ্যে’র পিলার দেবে গেছে। ফলে ব্রীজটি বিধ্বস্ত হয়ে উপজেলা সদরের সঙ্গে কুটানিয়া, হরিশ্যামা গ্রামের জনসাধারনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।
এ ছাড়া উপজেলার অধিকাংশ এলাকার নিচু অঞ্চলের উঠতি বোরো ফসল তলিয়ে গেছে। আবার কৃষকরা আধা পাকা ধান জমি থেকে কেটে বাড়ীতে নিয়ে আসলেও বৃষ্টির কারণে তা গোলায় তুলতে পারছেন না। উপজেলার অধিকাংশ এলাকায় সবজির ব্যাপক ক্ষতিসাধিত হয়েছে। অনেক কৃষক ব্যাংক ও এনজিও থেকে ঋণ নিয়ে বোরো ধান ও সবজি চাষ করেছিলেন। লাভের টাকায় দেনা পরিশোধের কথা থাকলেও কৃষকদের আশায় গুড়োবালি।
উপজেলা কৃষিকর্মকর্তা আতিকুল হক জানান, টানা বৃষ্টিতে উপজেলা প্রান্তিক কৃষকরা ব্যাপক ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ কৃষককের তালিকার কাজ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com