শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে চাঁন্দের গাড়ির চাপায় নিহত ১ ব্যাংকার্স এসোসিয়েশনের এজিএম সম্পন্ন ॥ সেলিম সিদ্দিকী সভাপতি ও আব্দুল্লাহ সম্পাদক পুন: নির্বাচিত নবীগঞ্জে ভুয়া কাগজ দিয়ে রেজেষ্ট্রি ॥ ২ দলিল লিখক বরখাস্ত ড.রেজা কিবরিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে গণফোরামে যোগদান করলেন নবীগঞ্জের সাবেক ছাত্রনেতা আবুল হোসেন জীবন হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর পরিশোধকারী আহছান কবীর তানজীম ও সাইদাতুন্নিছাকে ক্রেস্ট ও সম্মাননাপত্র প্রদান যুক্তরাষ্ট্র হবিগঞ্জ জেলা সমিতির কৃতি ছাত্র-ছাত্রীদের স্কলারশিপ এ্যাওয়ার্ড প্রদান নবীগঞ্জ পৌর আইডিয়াল স্কুলে বিদায় অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ অনুষ্টিত হবিগঞ্জে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত মুজিব বর্ষ’ উদযাপনের লক্ষ্যে মেয়র মোঃ মিজানুর রহমানের মতবিনিময়
শায়েস্তাগঞ্জে পাওয়া গেল মির্জা ফখরুলের মেয়ের গাড়ীর কাগজ

শায়েস্তাগঞ্জে পাওয়া গেল মির্জা ফখরুলের মেয়ের গাড়ীর কাগজ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মেয়ের চুরি হওয়া প্রাইভেট গাড়ীর কাগজপত্র পাওয়া গেছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টার দিকে শায়েস্তাগঞ্জ থানার কলিমনগর এলাকায় একটি খালের পাড়ে কাগজগুলো পেয়েছে লিমন নামে এক কিশোর।
স্থানীয় সূত্র জানায়, কলিমনগর গ্রামের আব্দুল হেকিমের পুত্র লিমন মিয়া খালে মাছ ধরতে যায়। এসময় একটি পলিথিনে মোড়ানো কাগজপত্র হাতে নিয়ে দেখে এটি একটি গাড়ীর কাগজ। কাগজে নাম ঠিকানা ও মোবাইল নাম্বার দেখে সে ফোন দিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিষয়টি অবগত করে।
পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর মোবাইল ফোনে জেলা যুবদলের সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াছকে বিষয়টি জানান। এ খবর পেয়ে হবিগঞ্জ পৌর যুবদল সভাপতি সফিকুর রহমান সিতু, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে কাগজপত্র সংগ্রহ করে হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করেন।
উল্লেখ্য, গত দুইদিন আগে ঢাকা থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মেয়ের প্রাইভেট গাড়ীটি চুরি হয়।
হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com