বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ইনাতগঞ্জে জোয়ার আসরে অভিযান ॥ গ্রেফতার ৫

  • আপডেট টাইম বুধবার, ১৯ এপ্রিল, ২০১৭
  • ৩২৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে দীর্ঘ দিন যাবত জোয়ার আসর অবশেষে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের নির্দেশে বন্ধ হলো। ইনাতগঞ্জ ফাঁড়ীর ইনচার্জ ধর্মজিৎ সিনহা অভিযান চালিয়ে ৫ জোয়ারীকে আটক করে।
স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে একটি দোকান ঘরে দীর্ঘ দিন ধরে জোয়ার আসর চলে আসছে। সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে জোয়ারীরা ইনাতগঞ্জ বাজারে এসে জোয়া খেলায় অংশ নেয়। দিন রাত চলে লাখ লাখ টাকার খেলা। ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ী থেকে কয়েক শত গজ দুরে এই খেলা চললেও রহস্যজনক কারনে প্রশাসন ছিল নীরব। অবশেষে ইনাতগঞ্জের সুশীল সমাজের পক্ষে জনপ্রতিনিধি, বাজার কমিটির লোকজন নবীগঞ্জ থানার ওসি এমএম আতাউর রহমানকে ইনাতগঞ্জে জোয়ার আসরটি বন্ধের জন্য অনুরোধ করেন। তাছাড়া মাদক ও ইয়াবা ট্যাবলেটে ও সয়লাভ ইনাতগঞ্জ এলাকা। এই বিষয়টিও ওসিকে অবহিত করা হয়। ইতিমধ্যে কিছু মাদক ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করা হলেও মুল হুতারা এখনও ধরা ছোয়ার বাইরে।
এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে ওসি আতাউর রহমান ইনাতগঞ্জে জোয়ার আসরটি বন্ধের জন্য ফাঁড়ীর এসআই ধর্মজিৎ সিনহাকে কড়াভাবে নির্দেশ দেন। ফলে এসআই ধর্মজিৎ সোমবার সন্ধ্যায় উক্ত দোকান ঘরে অভিযান চালিয়ে ৫ জোয়ারীকে গ্রেফতার করেন। দীর্ঘ দিন ধরে চলে আসা এই জোয়ার আসরটি বন্ধে পদক্ষেপ নেয়ায় নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম আতাউর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com