বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাধবপুরে রেল লাইনের পাশ থেকে ১ ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ১২ এপ্রিল, ২০১৭
  • ৬২৩ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ আখাউড়া-সিলেট রেল-লাইনের মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের রসুলপুর এলাকা থেকে মাসুদ মিয়া (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই ফকরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেন। মাসুদ মিয়া ব্রাহ্মনবাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার নোয়াবাদি গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।
থানার পরিদর্শক তদন্ত মোঃ সাজেদুল ইসলাম পলাশ জানান, সকালে ওই এলাকায় একটি অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানাকে অবহিত করেন।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। মাসুদের স্ত্রী ইয়াসমিন আক্তার উদ্ধারকৃত লাশ দেখে তার স্বামীর বলে চিহিৃত করে।
নিহত মাসুদের স্ত্রী পুলিশকে জানায় সোমবার সন্ধ্যায় মাসুদকে ৩/৪ বন্ধু বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। কিন্তু রাত ১০টার পর থেকেই মাসুদের মোবাইল বন্ধ পাওয়া যায়। রাতে অনেক খুজাখুজি করে তাকে পাওয়া যায়নি।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোকতাদির হোসেন রিপন পিপিএম জানান, ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও শ্বাসরোধে হত্যা করে লাশ এখানে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com