শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ব্যকস’র দ্বি-বার্ষিক নির্বাচনে ১৭ পদে ৩৭ মনোনয়ন বিক্রি

  • আপডেট টাইম রবিবার, ৯ এপ্রিল, ২০১৭
  • ৬৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যকস এর দ্বি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ১৭ পদে ২টি প্যানেলে ৩৬টি ও স্বতন্ত্র ১জন মোট ৩৭টি মনোনয়নপত্র বিক্রি করা হয়েছে। তন্মধ্যে সভাপতি ফরম বিক্রি হয়েছে ৩টি। জানা যায়, বর্তমান সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামালের নেতৃত্বে একটি প্যানেলে ১৭টি পদে ১৮টি এবং বর্তমান সাধারণ সম্পাদক মোঃ শামসুল হুদার নেতৃত্বে একটি প্যানেলে ১৭টি পদে ১৮টি এবং সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সহ সভাপতি হোসাইন আহমেদ রানা মনোনয়ন পত্রসংগ্রহ করেন।
এক প্যানেলে সভাপতি পদে বর্তমান সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, সাধারণ সম্পাদক পদে শাহ জাহাঙ্গীর আলম সুমন ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মামুন মিয়া প্রতিদ্বন্দ্বিতা করছেন।
অপর প্যানেলে সভাপতি পদে বর্তমান সাধারণ সম্পাদক মোঃ শামসুল হুদা, সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাহবুবুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।
গতকাল নিবার্চন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার মর্তুজা ইমতিয়াজ ও নির্বাচন কমিশনার মোঃ আলাউদ্দিন আহমেদ, আব্দুল ওয়াদুদ, সামসুজ্জামান চৌধুরী ও আব্দুল কাদির লিটনের নিকট থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণ। আগামী ১০ এপ্রিল মনোনয়ন পত্র জমা দেয়ার নির্ধারিত তারিখ।
নির্বাচনী আচরনবিধি মেনে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে পরিচালনা করতে সকলের প্রতি সযোগিতার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার মর্তুজা ইমতিয়াজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com