বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জমে উঠছে হবিগঞ্জ ব্যবসয়ী কল্যাণ সমিতির নির্বাচন ॥ আজ মনোনয়ন ফরম বিক্রি

  • আপডেট টাইম শনিবার, ৮ এপ্রিল, ২০১৭
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ১৭টি পদে অনুষ্টিত হচ্ছে হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যক্স) এর দ্বি-বার্ষিক নির্বাচন। আজ থেকে বিক্রি করা হবে মনোনয়ন ফরম। আর এ নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ। প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মর্তুজা ইমতিয়াজ জানান, আজ সকাল ১১ থেকে থেকে বিকাল ৩টা পর্যন্ত মনোয়নপত্র বিক্রি করা হবে। নির্বাচনে আজীবন সদস্য ৩৫৯ জন এবং ৯৮৮ জন সাধারণ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আগামী ২৯ এপ্রিল শনিবার হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের উত্তর প্রান্তের ভবনে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হবে।
এদিকে নির্বাচনে সম্ভাব্য প্রার্থীতা জানান দিয়ে ইতিমধ্যে অনেকেই নেমে পড়েছেন প্রচার প্রচারণায়। স্ব-পক্ষে ভোটারদের ভাগিয়ে নিতে দিচ্ছেন বিভিন্নœ প্রতিশ্র“তি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com