শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য আজ প্রমাণিত-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উদ্যেগের কারণে বিশ্ব অর্থনৈতিক মন্দার মধ্যেও বাংলাদেশ সাফল্য দেখিয়েছে এবং জাতীয় আয় ও বাজেটে বরাদ্দ উল্লেখ্যযোগ্য হারে বুদ্ধি করতে সমর্থ হয়েছে। বাংলাদেশের উত্তরণ ঘটেছে নিম্ন আয় থেকে নিম্ন মধ্যম আয়ের দেশে। এছাড়াও কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ বিভিন্নখাতে ব্যাপক উন্নতি অর্জিত হয়েছে। আন্তর্জাতিক পরিমন্ডলে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ স্বীকৃতি অর্জন করায় সারা বিশ্বের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সাফল্য আজ প্রমানিত। এই সাফল্য ও স্বীকৃতির সমন্ব^য়ে বর্তমান সরকার রূপকল্প (ভিশন) ২০২১ অর্জনে বদ্ধপরিকর।
গতকাল সকালে পৃথক সময়ে হবিগঞ্জ জেলা মহিলা পুলিশ ব্যারাক ভবন ও হবিগঞ্জ সার্কেল এএসপির অফিস কাম বাসভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল সকাল ১০টায় হবিগঞ্জ পুলিশ লাইনে মহিলা পুলিশ ব্যারাক ভবন ও ১১টায় হবিগঞ্জ সার্কেল এএসপির অফিস কাম বাসভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ দু’টি ভবনে প্রায় ৫ কোটি টাকা ব্যয় হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার হায়তুন নবী, সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com